Dance Video: হাইওয়েতে কোমরের ট্যাটু দেখিয়ে নেচে ঝড় তুললেন এই মহিলা, হাঁ করে তাকিয়ে দেখলো যুবকরা

Written by TT Desk

Published on:

সোশ্যাল মিডিয়ার পাতায় প্রতিনিয়ত কোন না কোন ঝলক নেটনাগরিকদের দৃষ্টি আকর্ষণ করতেই থাকে। যদি সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার হওয়া কোন দৃশ্য নেটজনতার দৃষ্টি আকর্ষণ করে তাদের ধরে রাখতে পারে, তবে তা ভাইরাল হতে বাধ্য। আপাতত, ইনস্টাগ্রামের সূত্র ধরেই একটি মাঝবয়সী মহিলার নাচের ঝলক ভাইরাল হতে দেখা গিয়েছে একাংশের মাঝে। তিনি নিজের নাচের সূত্র ধরেই আবারো প্রমাণ করে দিয়েছেন যে ইচ্ছাপূরণের কোন বয়স হয় না।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি পায়েল নামের এক মাঝবয়সী মহিলার। বেশ কিছুসময় আগে নিজের ইনস্টা পেজ থেকেই শেয়ার করে নিয়েছিলেন নিজের নাচের এই ঝলক। ওপেন হাইওয়েতে চলন্ত গাড়ি-ঘোড়া ও পথচলতি মানুষদের মাঝে ঝকমকে ব্লাউজ ও গোলাপি ঘাঘড়ায় ‘ছাম্মা ছাম্মা’র তালেই তুমুল নেচেছিলেন পায়েল। শো-অফ করেছিলেন কোমর ও নাভির ট্যাটুও। রাস্তায় উপস্থিত সকলেই তাকে দেখে রীতিমতো অবাক হয়ে গিয়েছিলেন। তবে এইভাবে এই ধরনের ভিডিও বানাতে তিনি যে যথেষ্ট সাবলীল, তা তাকে দেখেই স্পষ্ট হয়েছে। অবশ্য সেকথাটা তার সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেও স্পষ্ট বোঝা যাবে। এই মুহূর্তে পায়েলের শেয়ার করে নেওয়া নাচের ঝলকগুলির মধ্যে এই ঝলকটি সবথেকে বেশি নজর কেড়েছে একাংশের।

পায়েলের নাচের এই ঝলক দেখে মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন নেটজনতার অধিকাংশ। ওপেন হাইওয়েতে নিজের নাচের ভিডিও শুট করার সময় অনেক পথচলতি মানুষ তার দিকে অবাক হয়ে তাকিয়ে ছিলেন। সেই নিয়েও একাধিক মন্তব্যের দেখা মিলেছে কমেন্টবক্সে। কেউ কেউ ভালোবাসার ইমোজিতে ভরিয়ে দিয়েছেন তার মন্তব্যবক্স। আবার কেউ কেউ কটাক্ষের সুরে লিখেছেন, তিনি যদি রাস্তায় ওড়না বিছিয়ে দিতেন তাহলে, কিছু পয়সাও পেয়ে যেতেন। তবে যেকোনো ধরনের মন্তব্যই পায়েল খুব স্বাভাবিকভাবেই গ্রহণ করেন। সেকথা অবশ্য তার নিষ্ক্রিয় প্রতিক্রিয়াতেই স্পষ্ট।

Related News