জোরালো নাচে দীপিকা-প্রিয়াঙ্কাকেও হার মানালো এই দুই সুন্দরী নৃত্যশিল্পী, ভক্তদের নজর কাড়লেন ‘Dance Video’

Written by TT Desk

Published on:

২০১৫ তে সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘বাজিরাও মাস্তানি’ মুক্তি পেয়েছিল বড়পর্দায়। চূড়ান্ত সফলতার সাথে গোটা বক্সঅফিস কাঁপিয়ে দিয়েছিল এই রণবীর সিং, দীপিকা পাডুকোন ও প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ‘বাজিরাও মাস্তানি’। সমগ্র দর্শকমহলে তাদের অভিনয়ের এক বিপুল প্রশংসা হয়েছিল। এই ছবি যে দর্শকমহলের একাংশের মনে দাগ কেটে গিয়েছিল, তা বলাই বাহুল্য। আজও এই ছবি ও তার সমস্ত গান মনে থেকে গেছে বেশিরভাগের। থেকে থেকেই তার প্রমাণ মেলে সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি সেকথা আবারো প্রমাণ হল সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওর সূত্র ধরেই।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মগুলির মধ্যে ইনস্টাগ্রাম অন্যতম গুরুত্বপূর্ণ একটি প্ল্যাটফর্ম। আর এখানে এমন কিছু পেজ থাকে, যা খুঁজে খুঁজে বিভিন্ন প্রতিভাকে আরো বেশি মানুষের চোখের সামনে পৌঁছে দিতে চায় এই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই। আর তেমনি একটি পেজ ‘ইন্ডিয়ান ক্লাসিকাল ডান্স এন্ড আর্ট’। সম্প্রতি এই পেজের সূত্র ধরেই দুই ডিজিটাল ক্রিয়েটরের একটি নাচের ঝলক পুনরায় ভাইরাল হয়েছে একাংশের মাঝে। উল্লেখ্য এর আগেও একাধিকবার এই ঝলক ভাইরাল হতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। সকলের জন্য রইল সেই ঝলক আবারো।

‘বাজিরাও মাস্তানি’র অন্যতম জনপ্রিয় ও ট্রেন্ডিং গান ‘পিঙ্গা’। সম্প্রতি এই গানের তালেই দেখা গিয়েছে দৃশ্যা রঘুরাম ও নেহা ধর্মাপূরামকে। এদিনের ঝলকে একটি রাজকীয় জায়গা নির্বাচন করেছিলেন তারা। সেজেছিলেন রাজকীয় সাজেও। পরেছিলেন ভারি ভারি গয়না। একই ধরনের সিল্কের শাড়ি পরতেও দেখা গিয়েছিল তাদের। ক্যামেরার সামনে নাচের সিগনেচার স্টেপ দক্ষতার সাথেই পরিবেশন করেছিলেন দৃশ্যা ও নেহা। নেটজনতার একাংশের মতে নিজেদের নাচের প্রতিভার সূত্র ধরে পর্দার প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাডুকোনকেও রীতিমতো টেক্কা দিয়ে গিয়েছেন তারা। তাদের এই ঝলক যে প্রশংসায় তাদের ঝোলা ভরিয়ে দিয়েছে, সেকথা কমেন্টবক্সে নজর রাখলেই বোঝা যাবে।

Related News