Viral Video: রেললাইনে শুয়ে থাকা মহিলার ওপর দিয়ে চলে গেল ট্রেন, তারপর যা হল তাতে আঁতকে উঠবেন

Written by TT Desk

Published on:

আধুনিক ডিজিটাল জীবনে আট থেকে আশি এখন সকলের কাছেই স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবা থাকে। ইন্টারনেট জগত এখন বিশ্বের এক প্রান্তে বসে থাকার কোন মানুষের সাথে অন্য প্রান্তের যোগাযোগ মুহূর্তের মধ্যে করিয়ে দিতে পারে। ইন্টারনেট দুনিয়াতে মাঝে মাঝে এমন কিছু দেখা যায় যা দেখে চক্ষু চড়কগাছ হতে বাধ্য হয় সাধারণ মানুষের। বিশেষ করে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে রকমারি ভিডিও ভাইরাল হয়। মাঝে মাঝে এমন ভিডিও ভাইরাল হয়, যা দেখে চক্ষু চড়কগাছ হবে আপনার।

মোবাইল ফোন ব্যবহার যেমন আমাদের জীবন অত্যন্ত সরল করে দিয়েছে, তেমন এর অপব্যবহারে বড় ক্ষতি হতে পারে এটা সকলেরই জানা রয়েছে। আজকালকার যুবসমাজ মোবাইল ফোনের নেশায় বুঁদ হয়ে কোথায় চলছেন বা কি করছেন, তা ভুলে যান। তাই প্রায় খবরের নামে উঠে আসে এমন ঘটনা যাতে মোবাইল ফোনের ব্যবহারের জন্য বড় এক্সিডেন্ট হয়ে গিয়েছে। সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে এমন এক ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে আপনার বুক কেঁপে যাবে।

ভাইরাল ভিডিওর একদম শুরুতে দেখা গিয়েছে এক যুবতী ট্রেনের ট্র্যাকে বসে মোবাইল ফোনে গল্প করছেন। হটাৎ করেই সেই ট্র্যাকে একটি দ্রুতগতির ট্রেন চলে আসে। এরপর চোখের পলকে ওই যুবতীর ওপর দিয়ে চলে যায় ট্রেন। তারপর… এটা ভেবেই ভিডিও দেখে চক্ষু চড়কগাছ হয়ে যায় নেটবাসির। তবে ভিডিওর শেষে দেখা যায় ওই যুবতী বরাত জোড়ে বেঁচে গিয়েছেন। ট্রেন আসার সময় সে দুটি লাইনের মাঝে শুয়ে পরেছিলেন। তাই তাঁর কোনো ক্ষতি হয়নি।

এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে। এবার এই ভিডিও আদতে দুর্ঘটনা না নিছক মজা, তা জানা যায়নি। তবে ভিডিও দেখে নেটিজেনরা বেশ ক্ষেপেছেন ওই যুবতীর কীর্তি দেখে। ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে। আপনি যদি ওই ভিডিওটি দেখতে চান তাহলে এখানেই দেখে নিতে পারেন।

Related News