ভিজে শাড়ির ফাকে উন্মুক্ত নাভি ‘Kaavaalaa’, গানে নেচে হটনেস ছড়িয়েছে এই মেয়ে, মানুষের মন মাখনের মত গলে গেল

Written by TT Desk

Published on:

বর্তমান সময়ে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে অবসরের সঙ্গী হয়ে উঠেছে। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর সেইসমস্ত ভাইরাল হওয়া কনটেন্টের মধ্যে বিনোদনমূলক ভিডিওই ভাইরাল হয় বেশি। এবারেও তেমনি আরো একটি ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে। আর এক্ষেত্রে ইনস্টাগ্রাম অন্যতম একটি গুরুত্বপূর্ণ মাধ্যম।

আজকের প্রজন্ম এই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই নিজের প্রতিভাকে প্রতি মুহূর্তে তুলে ধরতে চান বহুমানুষের সামনে। পৌঁছে যেতে চান ছোট-বড় নির্বিশেষে সকলের কাছেই। পেতে চান প্রশংসাও। আর এক্ষেত্রে সোশ্যাল মিডিয়ার সূত্র ধরে তারা সফলতাও পাচ্ছেন। এই কথা অবশ্য আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। সোশ্যাল মিডিয়ার পাতাতে নজর রাখলেই, তার একাধিক উদাহরণ মিলবে। সম্প্রতি নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়েই নেটজনতার একাংশকে ঘায়েল করেছেন ঋদ্ধি।

 

View this post on Instagram

 

A post shared by Ridhi Here (@ridhi_ofl)

সাম্প্রতিক ভাইরাল হওয়া এই ঝলকে ঋদ্ধি নামের এক যুবতীকে নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়েই ভাইরাল হতে দেখা গিয়েছে নেটজনতার একাংশের মাঝে। প্রায় হাজারো মানুষের কাছেই পৌঁছে গিয়েছেন তিনি। ইতিমধ্যেই নিজের নাচের সূত্র ধরে টেক্কা দিয়েছেন পর্দার তামান্না ভাটিয়াকেও। এদিন বৃষ্টির মধ্যেই ভিজে শাড়িতে বাড়ির ছাদেই দক্ষিণী ছবি ‘জেলার’এর হিট গান ‘কাভালা’র তালেই দেখা দিয়েছিলেন। খোলা চুলে, বিনা মেকাপ লুকে কমলা শাড়িতেই দেখা দিয়েছিলেন ঋদ্ধি। দক্ষতার সাথে নিখুঁতভাবেই গানের সিগনেচার স্টেপ করেছিলেন তিনি। অবশ্য সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে নজর রাখলেই সেকথা স্পষ্ট হবে। ঋদ্ধি যে এই ধরনের রিল ভিডিও বানাতে যথেষ্ট সাবলীল, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। ঋদ্ধির সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই তার একাধিক ঝলক মিলবে।

Related News