দুধ সাদা পোশাক পরে সেক্সি ডান্স করলেন ডলি শর্মা, বৌদির দিকে তাকালে মন গলে যাবে

Written by TT Desk

Published on:

বর্তমানে ইন্টারনেটে ব্যাপক জনপ্রিয় হয় হরিয়ানভি স্টেজ ড্যান্স শো। কেউ যদি এই ধরনের ভিডিও পছন্দ করে থাকেন তাহলে আপনি অবশ্যই স্বপ্না চৌধুরীকে চিনবেন। এক প্রকার ইন্টারনেট দুনিয়াতে সর্বদাই লাইমলাইটে থাকছেন এই তারকা। তার স্টেজ শো দেখতে ভিড় জমান প্রায় হাজার হাজার মানুষ। তবে আজকাল হরিয়ানভী ইন্ড্রাস্ট্রিতে স্বপ্না চৌধুরী ছাড়াও জনপ্রিয়তা পাচ্ছেন বেশ কয়েকজন তারকা। তাঁদের স্টেজ শো দেখতেও প্রচুর মানুষ চলে আসেন। তেমনই এক তারকা হলেন ডলি শর্মা।

সোশ্যাল মিডিয়াতে ডলি শর্মার জনপ্রিয়তা ব্যাপক। আজকালকার বেশিরভাগ হরিয়ানভি স্টেজ ডান্স শোতে দেখা যায় এই ডান্সারকে। এই ডান্সারের ফ্যান ফলোয়ার বিশাল। তিনি স্টেজে পারফর্ম করতে শুরু করলে আট থেকে আশি সকলেই ভিড় জমান। তাঁর পারফরমেন্সের সময় হাজার হাজার লোক ভিড় করেন। গানের তালে তাঁর লাস্যময়ী কায়দায় নাচ পছন্দ হয় সকলের। এমনকি আজকাল তো তার স্টেজ শোতে ভিড় স্বপ্না চৌধুরীকেও ছাপিয়ে যায়। আর তাঁর ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলে তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় এবং প্রচুর মানুষ যাতে লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দেন।

সম্প্রতি ইউটিউবে ডলি শর্মার একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে দেখা গিয়েছে যে সাদা সুট পরে হরিয়ানভি গান ‘কাছা কাট লে‘ এর তালে লাস্যময়ী কায়দায় তুমুল নাচ করছেন ডলি শর্মা। তাঁর এই বোল্ড ড্যান্স দেখে নিয়ন্ত্রণ হারিয়েছেন উপস্তিত জনতা। তাঁর এই নাচ যে বয়স্কদের জন্যও যৌবনের উস্কানি। সাথে তাঁর কিউট এক্সপ্রেশন দেখে ফ্ল্যাট হয়ে গেছে যুবকরা। এই ভিডিওটি দেখলেই আপনিও বলবেন ডলি শর্মা এমন নাচ করেছেন যা টেক্কা দিচ্ছে স্বপ্না চৌধুরীকে। আপনি শুনলে অবাক হবেন যে এই ভিডিওটি পোস্ট করার পর ইউটিউবে প্রায় ৩ লাখ মানুষ দেখেছেন।

Related News