Bhojpuri Video: বন্ধ ঘরে হটেস্ট অক্ষরার সঙ্গে পবন সিংয়ের হট রোম্যান্সে সব সীমা অতিক্রম করেছে, দেখুন ভিডিও

Written by TT Desk

Published on:

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের। তাঁদের কিলার এক্সপ্রেশনের ফ্যান লক্ষ লক্ষ মানুষ। এই তালিকার মধ্যেই রয়েছেন ভোজপুরি হট অভিনেত্রী অক্ষরা সিং ।

এছাড়া এই ভোজপুরি ইন্ডাস্ট্রির উন্নতিতে অক্লান্ত পরিশ্রম করছেন সুপারস্টার ভোজপুরি অভিনেতা পবন সিং। একের পর এক হিট সিনেমা করে ভারতীয় দর্শকদের সামনে ভোজপুরি ইন্ডাস্ট্রির সুনাম ছড়িয়ে দিচ্ছেন তিনি। এই অভিনেতার ফ্যান ফলোইং একদম কম নয়। তাইতো পবন সিং এর মিউজিক ভিডিও হোক কি সিনেমা সবকিছুই চোখের পলকে ভাইরাল তালিকায় নাম লেখায়। সম্প্রতি ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিং সাথে পবন সিং এর একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে।

পবন সিং ও অক্ষরার এই নতুন ভোজপুরি ভিডিওর নাম, ‘কর না মরদ ওয়ালা রোল‘। এই গানে বন্ধ ঘরে দুজনে রোমান্সের সব সীমা অতিক্রম করতে দেখা যায়। তাঁদের রোমান্টিক কেমিস্ট্রি ব্যাপক পছন্দ করেছেন নেট নাগরিকরা। গানের তালে অক্ষরা সিংয়ের হট মুভ ও কার্ভি ফিগারের খেলা দেখে রাতে ঘুমাতে পারবেন না আপনি। এই গানটি ‘ধড়কন‘ সিনেমার। গানটি করেছেন প্রিয়াঙ্কা সিং। আপনি শুনলে অবাক হবেন যে এই ভিডিও ৭৮ লাখের বেশি মানুষ দেখেছেন।

Related News