শাড়ির ফাঁকে স্পষ্ট বক্ষবিভাজিকা, ‘Dhak Dhak Karne Laga’ গানে কার্ভি ফিগার দেখালেন সুন্দিরী মহিলা, উচ্ছ্বসিত সব ছেলেরা

Written by TT Desk

Published on:

বর্তমান সময়ে দাঁড়িয়ে আজকের প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া অন্যতম গুরুত্বপূর্ণ একটি বিনোদন মাধ্যম। এটি তাদের কাছে অবসরের সঙ্গীও হয়ে উঠেছে। ছোট থেকে বড় প্রায় সকলেই এই সোশ্যাল মিডিয়াতে নিজেদের অবসরের বেশিরভাগ সময়টাই কাটিয়ে থাকেন। সোশ্যাল মিডিয়াও নিরাশ করে না তার দর্শকদের। প্রতিমুহূর্তে একাধিক বিনোদনমূলক ঝলক নিয়ে নিজেদের নেটনাগরিকদের জন্য প্রস্তুত থাকে সোশ্যাল মিডিয়ার প্রতিটি প্লাটফর্ম। ব্যস্ততার মাঝে সাধারণকে কিছুটা হলেও রিলিফ দেয় এই সোশ্যাল মিডিয়া। আর সেই প্রসঙ্গে আলাদাভাবে সন্দেহের কোন অবকাশ নেই।

এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বর্তমান প্রজন্ম নিমেষের মধ্যে পৌঁছে যেতে চায় বহুমানুষের কাছে। আর সেই প্রচেষ্টায় সফলও হয় তারা। পাশাপাশি এই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই নিজেদের প্রতিভাকে অনেকেই পৌঁছে দিতে চান লাখো মানুষের কাছে। আর সেটি যে ব্যর্থ প্রচেষ্টা নয়, তা আর আলাদাভাবে বলে দেওয়ার অপেক্ষা রাখে না। বলাই বাহুল্য, আজকের প্রজন্মের একাংশের কাছে এই সোশ্যাল মিডিয়া উপার্জনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে দাঁড়িয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Anamika (@fiercelyfemi9)

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি অনামিকা নামের এক মহিলার। ঝলকে মাধুরী দীক্ষিত ও অনিল কাপুর অভিনীত হিট বলিউড ছবি ‘বেটা’র গানের তালেই দেখা মিলেছে তার। উল্লেখ্য ছবির অন্যতম কালজয়ী হিট গান ‘ধাক ধাক কারনে লাগা’। আর এই গানের তালেই তাল মিলিয়ে এই মুহূর্তে একাংশের মাঝে চর্চিত অনামিকা। এদিন ডিপ নেকলাইন কাটিং থ্রি কোয়াটার ব্লাউজের সাথে সরু প্লিটেই মানানসই শাড়ি পরেছিলেন তিনি। খোলা চুলেই শেয়ার করেছিলেন নিজের লাস্যময়ী লুক। আর তার এই রিল দেখে নেটজনতার কাছ থেকে ইতিবাচকের পাশাপাশি মিলেছে একাধিক নেতিবাচক মন্তব্যও। অনামিকার শেয়ার করে নেওয়া ঝলকের কমেন্টবক্সে নজর রাখলেই সেইসমস্ত মন্তব্য চোখে আসবে। তবে এই ধরনের নেতিবাচক মন্তব্যকে বিশেষ পাত্তা দেন না অনামিকা। বরাবরই সোশ্যাল মিডিয়ায় সাহসী রূপে ধরা দেন তিনি। সেকথা অনামিকার অফিসিয়াল সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই বোঝা যাবে।

Related News