Sapna Choudhary Dance: হলুদ পোশাকে মঞ্চের উপর দুর্দান্ত কায়দায় অসাধারণ নাচ ‘হট বম্ব’ স্বপ্না চৌধুরী, ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

সময়ের সঙ্গে সঙ্গে জনপ্রিয়তা বাড়ছে হরিয়ানভি ভাষার। এই ভাষার গানগুলি বেশ পছন্দ করেন তরুণ প্রজন্ম। আর তারপর যদি সেই গানে নাচ করেন নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী (Sapna Choudhary) তাহলে তো আর কথাই নেই। মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে তাঁর ভিডিও। সম্প্রতিও ঘটলো ঠিক তেমনটাই। অভিনেত্রী তথা নৃত্যশিল্পীর একটি নাচ ব্যাপক সাড়া ফেলেছে সামাজিক মাধ্যমে।

স্বপ্না চৌধুরী (Sapna Choudhary) মানেই মঞ্চে অসাধারণ নাচ। তাঁর ওপর ক্রাশ খান হাজার হাজার ভক্ত। তিনি মঞ্চে থাকলেই দর্শক আসন থেকে ভেসে আসে মুহুর মুহু হাততালি। তাঁকে একবার সামনে থেকে দেখতে হাজার হাজার টাকাও খরচ করতে পারেন অনুরাগীরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁর দুর্দান্ত নাচের একটি ভিডিও। অভিনেত্রী তথা নৃত্যশিল্পীর পরনে ছিল হলুদ রংয়ের সালোয়ার কামিজ।

তাঁর নাচ দেখে মুগ্ধ হয়ে গেছেন সকলেই। স্টেজের আশেপাশে উপস্থিত বহু দর্শক উঠে দাঁড়িয়ে উপভোগ করেছেন এই নাচ। 1 বা 2 মাস নয় বরং 6 মাস পুরনো এই ভিডিও কার্যত ব্যাপক ভাইরাল হয়েছে। ‘Chhori Dhumadhar‘ গানে কোমর দুলিয়েছেন তিনি।

  • Song: ‘Chhori Dhumadhar’
  • Cast: স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)
  • Singer: Tanu Kharkhoda, Manu Kharkhoda
  • YouTube Channel: ‘Sapna Entertainment’ নামক ইউটিউব চ্যানেল থেকে তুলে ধরা হয়েছে এই ভিডিও।
  • Views: 6 মাস আগের এই ভিডিওটি ইতিমধ্যেই দেখে ফেলেছেন 3 লাখ 49 হাজার 116 জন মানুষ। ভিডিওটি পছন্দ হয়েছে 1 হাজার 500 জনের।

সবশেষে বলা যায়, স্বপ্না চৌধুরীর অসাধারণ নৃত্যের এই ভিডিও বর্তমানে ব্যাপক ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Related News