Bhojpuri Video: বন্ধ ঘরে সুপার হট কাজলকে একা পেয়ে নিয়ন্ত্রণ হারালেন প্রদীপ পান্ডের, ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

ফের একবার নাচে-গানে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন কাজল রাঘবানী (Kajal Raghwani) ও প্রদীপ পান্ডে (Pradeep Pandey)। প্রদীপ পান্ডে ভোজপুরী ইন্ডাস্ট্রির এমন একজন অভিনেতা যিনি কিনা অভিনয় ও নাচ দুটোতেই বেশ দক্ষ। তিনি ‛চিন্টু’ নামে বেশি পরিচিত। তাদের ফ্যান ফলোয়ার্সও বেশ রয়েছে। দিনে দিনে ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয়তা বাড়ছে তরতরিয়ে। বাংলা, হিন্দির পাশাপাশি ভোজপুরী ইন্ডাস্ট্রিও ধীরে ধীরে মানুষের মনে জায়গা করে নিচ্ছে।

এই ইন্ডাস্ট্রির নাচ, গান থেকে শুরু করে অভিনয়, কস্টিউম সব কিছুতেই এখন তারা তাক লাগাচ্ছেন অন্য ইন্ডাস্ট্রি গুলোকেও। সকলেই আজকাল বিনোদন প্রিয়। খেতে, শুতে, হাঁটতে, ঘুরে সকলেই সোশ্যাল মিডিয়ায় (Social Media) এক্টিভ। আর তাইতো যেকোনো ভিডিওই নিমেষেই ভাইরাল (Viral) হয় নেটমাধ্যমে। তেমনই সম্প্রতি একটি ভিডিও (Video) ভাইরাল হয়েছে।

Album: Chalte Chalte

Song: Katah Doonu Ankiyaan Ba

Cast: কাজল রাঘবানী (Kajal Raghwani) ও প্রদীপ পান্ডে (Pradeep Pandey)

Singer: Priyanka Singh, Ratnesh Singh

Story: ভিডিওতে অভিনেতা প্রদীপ পান্ডে (Pradeep Pandey) ও কাজল রাঘবানীকে (Kajal Raghwani) একসঙ্গে রোম্যান্স করতে দেখা যাচ্ছে। পাশাপাশি তাদের ধামাকাদার নাচও ব্যাপকভাবে নজর কেড়েছে সকলের। ভিডিওর শুরুতেই দুজনকে রান্নাঘরে দেখা যাচ্ছে। প্রদীপ কাজলের পিছু পিছু ঘুরছে। তারপর পাত্তা না পেয়ে ঘরে চলে যায়। আর তারপরই কাজলকেও ঘরে যেতে দেখা যায়। এরপরই দুজনে কখনও বিছানার উপর আবার কখনও ঘরের আনাচে-কানাচে রোম্যান্স করতে দেখা যাচ্ছে। কাজলের পরণে রয়েছে সৃফনের শাড়ি সঙ্গে ভি নেক গলার ব্লাউজ। পোশাকের মধ্যে থেকে স্পষ্ট বক্ষখাঁজ। আর ওদিকে প্রদীপের পরণে রয়েছে শার্ট ও প্যান্ট। ভিডিওর মধ্যে দিয়ে দুজনের রোম্যান্স থেকে নাচ সবই উপভোগ করেছেন ভক্তরা।

Youtube Channel: Filamchi Bhojpuri নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে।

Views: ৯ মাস আগের শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যেই ২.৫ মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন ১৬ হাজার মানুষ।

সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল কাজল ও প্রদীপের (Kajal-Pradeep) এই ভিডিও।

Related News