বরের আড়ালে অন্য যুবকের সঙ্গে শারীরিক সম্পর্কে মাতলো গৃহবধূ, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

Written by TT Desk

Published on:

Ullu Web Series: দিনে দিনে অ্যাডাল্ট ওয়েব সিরিজের মূল একটি মাধ্যম হয়ে উঠছে ‛উল্লু’ (Ullu)। একাধিক উষ্ণতায় ভরা দৃশ্যের মজা নিতে এই প্ল্যাটফর্মে ঢুঁ মারেন সকলেই। উল্লু ও উল্লু মিউজিক নামের দুটি ইউটিউব চ্যানেল মূলত এখন বাজারে রাজ করছে। প্রায় প্রতিদিনই এই দুটি চ্যানেলে কোনো না কোনো ওয়েবসিরিজের ট্রেলার ভাইরাল হচ্ছে। আর যাকিনা সকলকে উল্লুর সাবস্ক্রিপশন নিতে বাধ্য করছে। যারফলে তাদের ব্যবসাও চলছে রমরমিয়ে।

বলা ভালো যে, উল্লুর সঙ্গে অন্য ওটিটি প্ল্যাটফর্ম কোনোভাবেই এঁটে উঠতে পারছে না। করোনার সময় থেকে তারা যেভাবে মানুষকে একেরপর এক ওয়েবসিরিজ দিয়ে ঘরে বেঁধে রেখেছেন তা সত্যিই অবাক করে। আজকালকার যুগে সকলেই বেশ ব্যস্ত। সিনেমাহলে গিয়ে তিন ঘন্টা বসে সিনেমা দেখার সুযোগ তাদের হয়না। কিন্তু সারাদিন কাজের পর বিনোদনের দরজার উঁকি মারেন সকলেই। আর সেইসময় একমাত্র ভরসা শুধু ওটিটি প্ল্যাটফর্ম। এটি যেমন একদিকে মানুষের বিনোদনের একটি পথ খুলে দিয়েছে। তেমনই আবার অভিনেতা-অভিনেত্রীদের জন্যও অন্য একটি জগৎ খুলে দিয়েছে।

একথা হলফ করে বলা যায় যে, আগামী দিনে এই ওটিটি প্ল্যাটফর্মই দেশের ভবিষ্যৎ হতে চলেছে। বর্তমানে ভারতের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম হল নেটফ্লিক্স, ডিজনি+হটস্টার, জি ফাইভ, সোনি লাইভ, জিও সিনেমা সহ আরও অনেককিছু। আর এই ওয়েবসিরিজে অভিনয় করে অভিনেতারা কোটি কোটি টাকা উপার্জন করেন। বর্তমানে হিন্দির (Hindi) পাশাপাশি আঞ্চলিক ভাষাতেও ওয়েব সিরিজ (Web Series) তৈরি হচ্ছে।

যারমধ্যে কিছু বাংলা ও ভোজপুরী ওয়েব সিরিজ নজর কেড়েছে সকলের। তবে, হিন্দি ওয়েব সিরিজের চাহিদা সর্বত্র। বিশেষ করে এখন এডাল্ট ওয়েব সিরিজের জনপ্রিয়তা সবজায়গায় বেশি। আর সেই কারণেই ‛উল্লু’, ‛এমএক্স প্লেয়ার অনলাইন’, ‛অলট বালাজি’, ‛কোকু’-র মতো ওটিটি প্লাটফর্ম রয়েছে। সম্প্রতি উল্লুর ইউটিউব চ্যানেল থেকে উল্লুরই একটি ওয়েবসিরিজের ট্রেলার নতুন করে ভাইরাল হয়েছে। ওয়েবসিরিজের নাম ‛Patra Petika‘।

ওয়েব সিরিজের গল্প অনুযায়ী গ্রামের এক মহিলা তার স্বামীর জন্য বছরের পর বছর ধরে অপেক্ষা করতে থাকে। স্বামীর পাঠানো চিঠি পরেই তার দিন কাটে। এরপর হঠাৎই ওই মহিলার সঙ্গে চিঠি দিতে আসা এক পিওনের শারীরিক সম্পর্ক গড়ে ওঠে। ওদিকে আবার ওই মহিলার স্বামীও ফিরে আসে। এরপর ঘটনা কোনদিকে মোড় নেবে তা জানতে হলে আপনাকে অতি অবশ্যই এই ওয়েবসিরিজটি দেখতে হবে। এই সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন প্রযুক্তা দুসান।

Related News