‘মেহরি কে সুখ নাহি দেবু’ গানে কাজল রাঘবানির সঙ্গে রোম্যান্সের ঝড় তুললেন পবন সিং

Written by TT Desk

Published on:

রোজদিন একাধিক ভোজপুরি গানের ভিডিও ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হতে থাকে, যা মানুষ দেখতে বেশ পছন্দ করেন। পবন সিং এবং কাজল রাঘওয়ানির জুটি ভোজপুরি ইন্ডাস্ট্রিতে এতটাই বিখ্যাত যে দর্শকরা তাদের সিনেমা ও গানের জন্য রীতিমতো পাগল। তাদের জুটির এই কেমিস্ট্রির দৌলতে আজকের দিনে দাড়িয়ে কাজল ও পবনের এই জুটি নিরহুয়া ও আম্রপালির জুটিকেও টেক্কা দিচ্ছে। ভক্তরা কাজল রাঘবানির এক ঝলক পাওয়ার জন্য এতটাই মরিয়া যে, ইন্টারনেটে কার্যত লড়াই লেগে যায়। তবে এখন আবারও এই দুজনের একটি ভিডিও ইন্টারনেট দুনিয়ায় শুরু করেছে তোলপাড়, যা দেখে আপনিও পাগল হয়ে যাবেন।

‘মেহরি কে সুখ না দেবু, পাজা মে পকড় কে বিহান কিয়ে দেতা’ গানটি আবারও ইউটিউবে ট্রেন্ডিং হয়ে উঠেছে। এই গানে পবন সিং এবং কাজল রাঘবানিকে একে অপরের সঙ্গে রোমান্স করতে দেখা গেছে। নীল রঙের পোশাকে কাজল রাঘবানিকে খুব সুন্দর লাগছে এই গানে। অন্যদিকে ক্রিম কালারের খাদি কোট এবং কুর্তা পাজামায় ঝড় তুলেছেন পবন। এই ভিডিওটি এখন পর্যন্ত ২৩ লাখেরও বেশি মানুষ দেখেছেন। এই সংখ্যাটিই বলে দেয় যে তাদের দুজনকে একসাথে দেখার ক্রেজ কতটা বেশি। দুজনেই তাদের অভিনয় দক্ষতায় গোটা বিশ্ববাসীকে মাতিয়েছেন।

এখন পর্যন্ত এই ভিডিওটি ৩১ হাজারেরও বেশি লাইক পেয়েছে। সবাই গানটি দেখার পরে কমেন্ট বক্সে ভরপুর মন্তব্য করেছেন। গানটিতে দুজনের রসায়ন দেখা যাচ্ছে পুরোমাত্রায়। আপনিও যদি তাদের দুজনের ভক্ত হন তাহলে আর অপেক্ষা করবেন না, এক্ষুনি দেখে নিন এই গানের ভিডিওটি।

Related News