Sapna Choudhary Dance: ভরা মঞ্চে তীব্র শরীরী মোচড়ে দুর্ধর্ষ নাচ হটেস্ট স্বপ্না চৌধুরীর, দেখে ঘুম উড়েছে পুরুষ ভক্তদের

Written by TT Desk

Published on:

ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী স্বপ্না চৌধুরীকে (Sapna Choudhary) নিয়ে নতুন করে হয়তো আর কিছুই বলার নেই। তিনি হরিয়ানার কুইন। বর্তমান প্রজন্মের কাছে সুপারস্টার তিনি। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় তাঁর অসাধারণ নাচের ভিডিও। এবারও হলো না তার অন্যথা। ফের একবার দুর্দান্ত নাচ করে মঞ্চ মাতালেন নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)। অভিনেত্রীর নাচ দেখে রীতিমত বেহুঁশ ভক্তরা।

অভিনয় এবং নাচের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ভীষণ সক্রিয় এই অভিনেত্রী। তাঁর অনুরাগীর সংখ্যা যে কম নয় তা বোঝা যায় স্বপ্না চৌধুরীর (Sapna Choudhary) সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই। সব সময় তাঁকে নিয়ে চলে চর্চা। কখনো অভিনয় জগতের জন্য তো কখনো আবার অসাধারণ নৃত্যের জন্য খবরের শিরোনামে ঘুরঘুর করে স্বপ্না চৌধুরীর নাম। মাঝেমধ্যেই নিজের ভেরিফাইড সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে ছবি এবং ভিডিও পোস্ট করে নেট নাগরিকদের নজর কারেন তিনি।

সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে স্বপ্না চৌধুরীর (Sapna Choudhary) একটি নাচের ভিডিও। তাঁর পরনে ছিল নীল রঙের সালোয়ার কামিজ। কখনো চোখের ইশারায় তো কখনো আবার কোমরের ঠুমকায় নেচে তাক লাগালেন এই নায়িকা। ‘Sapna Entertainment’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ্যে আনা হয়েছে এই ভিডিও। 5 মাস আগে শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যেই দেখে ফেলেছেন 20 লাখ মানুষ।

এই ভিডিও পছন্দ করেছেন 8 হাজার 700 জন। কমেন্ট বক্সে বইছে ভক্তদের কমেন্টের বন্যা। নতুন অবতারে প্রিয় অভিনেত্রীকে দেখে মুগ্ধ হয়ে গেছেন ভক্তরা। সবশেষে বলাই যায়, বর্তমানে এই ভিডিও ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

Related News