স্ত্রীকে খুশি করতে অভিনব কৌশল বেছে নিলেন স্বামী, ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ

Written by TT Desk

Published on:

বউয়ের সঙ্গে রোম্যান্স করতে চরম সিদ্ধান্ত নিল স্বামী! প্রাইম শর্টসের নতুন ওয়েবসিরিজে ঘাম ঝড়লো নেটিজেনদের। ওয়েবসিরিজের নাম সুই (Sui)। ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না এই সিরিজটি। অশালীনতার সীমা কিভাবে ছাড়াতে হয় তা বোধহয় এই কয়েকবছরে OTT প্ল্যাটফর্ম বুঝিয়ে দিয়েছে। পাশাপাশি এই OTT প্ল্যাটফর্ম দর্শকদের কাছে খুলে দিয়েছে প্রোডাকশনের নতুন রাস্তা।

আর তাইতো ওটিটি প্ল্যাটফর্ম গুলিতে প্রায় প্রতিটি ঘরানার ওয়েব সিরিজ ঘরে বসে মানুষজন উপভোগ করতে পারেন।
যার কারণে মানুষজন হলমুখী না হয়ে অধিক পরিমাণে মোবাইল মুখী হচ্ছেন। কিন্তু তারই মধ্যে কিছু কিছু ওয়েব সিরিজ আছে যা আপনি পরিবারের সাথে দেখতে পারবেন না। এমনকি এই ওয়েবসিরিজ আপনাকে দেখতে গেলে বাচ্চাদের দূরে রাখতে হবে।

বর্তমানে হিন্দির (Hindi) পাশাপাশি আঞ্চলিক ভাষাতেও ওয়েব সিরিজ (Web Series) তৈরি হচ্ছে। যারমধ্যে কিছু বাংলা ও ভোজপুরী ওয়েব সিরিজ নজর কেড়েছে সকলের। তবে, হিন্দি ওয়েব সিরিজের চাহিদা সর্বত্র। বিশেষ করে এখন এডাল্ট ওয়েব সিরিজের জনপ্রিয়তা সবজায়গায় বেশি। আর সেই কারণেই ‛উল্লু’, ‛এমএক্স প্লেয়ার অনলাইন’, ‛অলট বালাজি’, ‛কোকু’-র মতো ওটিটি প্লাটফর্ম রয়েছে।

তবে, সম্প্রতি প্রাইম শর্টসের নতুন ওয়েবসিরিজ ‛সুই’-এর প্রেমে পড়েছেন নেটিজেনরা। ট্রেলারে দেখা যাচ্ছে যে, এক দম্পতির বাড়িতে একজন যুবক আসেন। যেকিনা একটি খাবার জিনিস নিয়ে ওই নারীকে একপ্রকার মন্তব্য করেন। যা নিয়ে ব্যাপক রেগে যায় ওই মহিলা। যদিও তার স্বামী তাকে বোঝাতে থাকে সব ছেলে এক নয়। পাশাপাশি ওই স্বামীকে দেখা যায় এক তান্ত্রিকের কাছে যেতে।

কেননা, তার স্ত্রীয়ের নাকি তার প্রতি কোনো আসক্তি নেই। তখন ওই তান্ত্রিক লোকটির হাতে একটি ঘড়ি তুলে দেয়। আর বলে যে, রাত ১২ টা থেকে ১ টা অবধি তার স্ত্রী রোম্যান্টিক হয়ে উঠবে। কিন্তু তারপরেও দেখা দেয় হাজারও সমস্যা। কিন্তু কি সেই সমস্যা আর কেনই বা সমস্যা হল তা জানতে গেলে তো আপনাকে ওয়েবসিরিজটি দেখতেই হবে। এই ওয়েবসিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আলেন্দ্র বিল। যিনি এর আগেও আরও অনেক নামকরা ওয়েবসিরিজে কাজ করেছেন।

‛Primeshots’ এল নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে ট্রেলারটি ভাইরাল হয়েছে।

Related News