আম্রপালিকে ভুলে হটবম্ব যামিনীর সঙ্গে উষ্ণ রোম্যান্স খেসারি, ভিডিও দেখে নিয়ন্ত্রণহীন দর্শক

Written by TT Desk

Published on:

Bhaginwa Me‘ গানে যামিনী সিংয়ের (Yamini Singh) সঙ্গে নাচে মাতলেন খেসারি লাল যাদব। ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপারস্টার খেসারি লাল যাদব (Khesari Lal Yadav)। তার যেকোনো গানই সোশ্যাল মিডিয়ায় আলাদা রকমের ক্রেজ তৈরি করে। আর তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। বর্তমান সময়ে দাঁড়িয়ে বাংলা, হিন্দি গান যতটা জনপ্রিয় হয়ে উঠেছে চারিদিকে তেমনই এই ভোজপুরী গান গুলিও ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে।

বহু পুরোনো ভোজপুরী গান নতুন করে ভাইরাল (Viral) হচ্ছে নেটমাধ্যমে। আর তাতে এমন কিছু কিছু দৃশ্য উঠে আসছে যা দেখে ভক্তদের মনে চড়ছে উষ্ণতার পারদ। সম্প্রতি তেমনই ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপারস্টার খেসারি লাল যাদব (Khesari Lal Yadav) ও অভিনেত্রী যামিনী সিংয়ের একটি ভিডিও (Video) ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে। যা দেখে রীতিমতোন ঘাম ঝরছে সকলের। ভিডিওতে (Video) দুজনকে নাচের পাশাপাশি রোম্যান্সে মাততে দেখা গিয়েছে।

  • Song: Bhaginwa Me
  • Cast: খেসারি লাল যাদব (Khesari Lal Yadav), যামিনী সিং(Yamini Singh)
  • Singer: খেসারি লাল যাদব (Khesari Lal Yadav), নেহা রাজ (Neha Raj)
  • Story: ভাইরাল (Viral) ওই ভিডিওর (Video) গোটাটাই একটা হোলির দৃশ্যের। যেখানে খেসারি ও যামিনীকে একসঙ্গে হোলি খেলতে দেখা যাচ্ছে। দুজনের মধ্যেই দুস্টুমিষ্টি সম্পর্কের রসায়ন দেখা যাচ্ছে। আর যা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন অনুরাগীরা। ভিডিওতে যামিনীর পরণে রয়েছে শাড়ি আর খেসারির পরণে রয়েছে টি-শার্ট ও প্যান্ট।
  • Youtube Channel : ‛Saregama Hum Bhojpuri’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে কয়েকমাস আগে ভিডিওটি প্রকাশ্যে এসেছে।
  • Views: এখনও পর্যন্ত ১১ মিলিয়ন মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন ২ লক্ষের বেশি মানুষ। এমনকি অনেকে আবার কমেন্টও করেছেন।

সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল খেসারি ও যামিনীর এই রোম্যান্টিক ভিডিও।

Related News