Bhojpuri Video : বন্ধ ঘরে যামিনীকে একা পেয়ে ঘনিষ্ঠ হলেন আরবিন্দ, একা দেখলেই মজা পাবেন

Written by TT Desk

Published on:

সোশ্যাল মিডিয়ার জামানায় সবকিছুই খুব সহজেই ভাইরাল হয়ে যায়। এই প্ল্যাটফর্ম ব্যবহার করেই রাতারাতি ভাইরাল হচ্ছেন অনেকেই। আবার অনেক সময় সিনেমার প্রচার চালাতেও এই প্ল্যাটফর্ম বেছে নিচ্ছেন তারকারা। ভারতীয় ইন্ডাস্ট্রির পাশাপাশি এই একই পথে হাঁটতে দেখা যাচ্ছে ভোজপুরি ইন্ডাস্ট্রিকেও। সময়ের সঙ্গে সঙ্গে বাড়ছে এই ইন্ডাস্ট্রির জনপ্রিয়তা।

আসলে এই ইন্ডাস্ট্রির সিনেমার পাশাপাশি গানের ভিডিওগুলি বেশ পছন্দ করেন দর্শকরা। আর সে কারণেই নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় নানান ধরনের গানের ভিডিও। সম্প্রতিও ঘটল তেমন ঘটনা। ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা আরবিন্দ আকেলা কাল্লু (Arvind Akela Kallu) এবং হট গার্ল যামিনী সিং (Yamini Singh) এর একটি গানের ভিডিও তোলপাড় করে দিয়েছে সোশ্যাল মিডিয়া।

  • Song : Korwe Mein Rahal Kara Na
  • Cast : আরবিন্দ আকেলা কাল্লু (Arvind Akela Kallu), যামিনী সিং (Yamini Singh)
  • Singer : আরবিন্দ আকেলা কাল্লু (Arvind Akela Kallu), প্রিয়াঙ্কা সিং (Priyanka Singh)
  • Story : ভিডিওতে একে অপরের প্রতি প্রেম নিবেদন করতে দেখা গিয়েছে আরবিন্দ এবং যামিনীকে। এরপরই শুরু হয় রোমান্স। ফাঁকা ঘরে বউকে একা পেয়ে রোমান্টিক হয়ে উঠেছেন অভিনেতা। সমগ্র গানেই শাড়ি পরে ধরা দিলেন অভিনেত্রী। অন্যদিকে অভিনেতাকে দেখা গেল সাধারন পোশাকে।
  • YouTube Channel : DRJ Records Bhojpuri নামক একটি ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ্যে এসেছে ভোজপুরি এই গানের ভিডিও।
  • Views : আজ থেকে প্রায় 3 মাস আগে এই ইউটিউব চ্যানেলে তুলে ধরা হয়েছিল ভিডিওটি। ইতিমধ্যে এই ভিডিও দেখে ফেলেছেন 1.7 লাখ মানুষ। পছন্দ করেছেন 5 হাজার 300 জন। অনেকেই আবার করেছেন কমেন্ট।

বলা বাহুল্য, আরবিন্দ ও যামিনী (Arvind-Yamini)-এর এই ভিডিও গান রীতিমতো ঝড় তুলেছে সামাজিক মাধ্যমে।

Related News