‛Badal Barsa Bijuli’ গানে দুর্দান্ত শরীরী হিল্লোলে উদ্দাম নাচ ২ সুন্দরী যুবতীর, না দেখলে চরম মিস

Written by TT Desk

Published on:

ট্রেন্ডিং ‛Badal Barsa Bijuli’ গানে নেচে ভাইরাল (Viral) দুই সুন্দরী যুবতী! মুহূর্তে ভাইরাল ভিডিও (Video)। নাচ হল বিনোদনের এমন একটি মাধ্যম যা দিয়ে কিনা সারা বিশ্বের মানুষকে আনন্দ দেওয়া যায়। আর সেই কারণেই তো বর্তমানে ডিজিটাল মাধ্যম ধরে যেকোনো নাচের ভিডিও এত ভাইরাল হয়। বলতে গেলে বর্তমান সময়ে দাঁড়িয়ে মেয়েদের নাচের ভিডিও (Video) বেশ ট্রেন্ডিংয়ে চলছে।

বাংলা বলুন বা হিন্দি, ভোজপুরী সব গানেই তারা নেচে তাক লাগাচ্ছেন। বলতে গেলে আজকালকার সময়ে দাঁড়িয়ে বহু মানুষই নিজের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ায় (Social Media) তুলে ধরেন। কেউ ভালো গাইতে পারেন, কেউ বাঁশি বাজাতে, কেউ আঁকতে আবার কেউ নাচতে পারেন। সম্প্রতি তেমনই ওই যুবতী তার নাচের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ায় (Social Media) তুলে ধরেছেন।

বর্তমানে ‛Badal Barsa Bijuli’ গানটি ব্যাপক পরিমানে ট্রেন্ডিংয়ে চলছে। সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি সকলেই এই গানে নেচে তাক লাগাচ্ছেন। আর সেই তালিকায় এবার নাম জুড়লো এই যুবতীদের। গানের সঙ্গে তাল মিলিয়ে তারা হুকস্টেপে পা মিলিয়েছেন। যুবতীদের অসাধারণ এক্সপ্রেশন রীতিমতো মুগ্ধ করেছে সকলকে। তাদের দুজনের পরণেই একই ধরণের পোশাক রয়েছে।

বিনুনি করে বাঁধা চুল, কানে ঝুমকো ও হাতে চুড়ি। ‛Tharu Lyrics World‘ নামের একটি ইউটিউব চ্যানেল (Youtube Channel) থেকে ভিডিওটি (Video) ভাইরাল (Viral) হয়েছে। ইতিমধ্যেই বহু মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। এমনকি পছন্দ করেছেন ৩ লক্ষের বেশি মানুষ। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল এই ভিডিও।

Related News