Bhojpuri Video : আম্রপালির বৃষ্টি ভেজা শরীরী হিল্লোলে নিয়ন্ত্রন হারালেন নিরাহুয়া, ভুলেও দেখবেন না পরিবারের সামনে

Written by TT Desk

Published on:

Beta‘ সিনেমার ‛Tani Chhoo La‘ গানে চরম রোম্যান্সে মাতলেন দীনেশ লাল যাদব ও আম্রপালি দুবে। ভোজপুরি অভিনেত্রী আম্রপালি দুবে (Amrapali Dube) এবং দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) ওরফে ‛নিরাহুয়া’-এর কেমিস্ট্রি বরাবরই নজর কেড়ে এসেছে দর্শকদের। আর এবারেও তার অন্যথা হয়নি। বলতে গেলে তাদের নিয়ে নতুন করে বলার কিছু নেই।

তাদের গানগুলো যেমনই জনপ্রিয় তার চেয়েও বেশি জনপ্রিয় তারা। আম্রপালি ও দীনেশ লাল যাদবের (Dinesh Lal Yadav) ফ্যান ফলোয়ার্সের সংখ্যা যে অগুনতি তা নতুন করে বলার অপেক্ষা রাখেনা। না বললেই নয় যে তাদের কেমিস্ট্রি যতবারই স্ক্রিনে আসে ততবারই আলোড়ন সৃষ্টি করে। সম্প্রতি তাদের একটি পুরোনো গান বেশ ভাইরাল (Viral) হয়েছে নেটমাধ্যমে। এই গানটিতেও প্রতিবারের মতো এবারেও তাদের রসায়ন মনে ধরেছে নেটিজেনদের।

যেখানে দীনেশ ও আম্রপালিকে ‛Beta‘ সিনেমার ‛Tani Chhoo La‘ গানে চরম রোম্যান্সে মাততে দেখা গিয়েছে। বৃষ্টির মধ্যেই তাদেরকে একেঅপরের সঙ্গে ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছে। তাদের এমন দৃশ্য দেখে রীতিমতো অবাক হয়েছেন নেটিজনরা। এর আগে দীনেশ ও আম্রপালিকে বোধহয় এতটা ঘনিষ্ঠ হতে দেখা যায়নি। দীনেশের (Dinesh Lal Yadav) পরণে রয়েছে টি-শার্ট ও আম্রপালির পরণে রয়েছে সৃফনের শাড়ি।

Nirahua Entertainment‘ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল (Viral) হয়েছে। ২ বছর আগের এই ভিডিওটি ইতিমধ্যেই ৭.৫ মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন ১৬ হাজার মানুষ। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল দীনেশ ও আম্রপালির এই রোম্যান্টিক ভিডিও (Video)।

Related News