Viral : ভরা মঞ্চে তীব্র শরীরী মোচড়ে অসাধারণ নাচ ‘হট বম্ব’ স্বপ্না চৌধুরীর, ব্যাপক ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

স্বপ্না চৌধুরীকে (Sapna Choudhary) চেনেন না এমন মানুষ বোধহয় দূরবীন দিয়ে খুঁজলেও খুঁজে পাওয়া যাবে না। জনপ্রিয় ভোজপুরি নৃত্য শিল্পীর পাশাপাশি তিনি একজন অভিনেত্রী। বর্তমানে সিনে প্রেমীদের তিনি উপহার দিচ্ছেন একের পর এক হিট ছবি। সোশ্যাল মিডিয়াতেও ভীষণ সক্রিয় তিনি। তাঁর অনুরাগীর সংখ্যা হার মানিয়ে দেবে বলিউডের (Bollywood) তাবড় তাবড় তারকাদের।

মাঝেমধ্যে নিজের ভেরিফাইড সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে নানান রকম লুকের ছবি কিংবা ভিডিও তুলে ধরেন এই নায়িকা। তরুণ প্রজন্মের কাছে তিনি যে ঠিক কতটা জনপ্রিয় তা হয়তো আর নতুন করে বলে দিতে হবে না। নিজের রূপ এবং গুনে সকলকে মুগ্ধ করে রেখেছেন জনপ্রিয় এই নৃত্যশিল্পী। খোলা স্টেজের ওপর স্বপ্না চৌধুরী (Sapna Choudhary) থাকা মানেই অডিয়েন্স সিট থেকে ভেসে আসবে হাততালির ঝড়। প্রিয় অভিনেত্রীকে একবার চোখের দেখা দেখতে হাজার হাজার টাকা খরচ করতে পারেন অনুরাগীরা।

প্রত্যেক বারের মতো এবারও ইউটিউবে ভাইরাল হয়েছে স্বপ্না চৌধুরীর (Sapna Choudhary) পুরনো একটি ভিডিও। প্রিয় অভিনেত্রীকে দেখে ঘুম উড়েছে নেটপাড়ার। Sapna Entertainment নামক একটি ইউটিউব পেজ থেকে প্রায় 5 মাস আগে তুলে ধরা হয়েছে এই ভিডিও। ইতিমধ্যেই ভিডিওটি দেখে ফেলেছেন 5 লাখেরও বেশি মানুষ। কমেন্ট বক্সে অনেকেই জানিয়েছেন মিশ্র প্রতিক্রিয়া।

ভাইরাল এই ভিডিওতে গোলাপি পোশাকে ধরা দিয়েছেন স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)। খোলা মঞ্চে নয় বরং কোনো এক ঘরোয়া অনুষ্ঠানে বিখ্যাত ভোজপুরি গান ‘Tu Meri Se Mumtaj‘ তে কোমর দুলিয়েছেন জনপ্রিয় এই নায়িকা। প্রিয় অভিনেত্রীর ভিডিও দেখে মন ভালো হয়ে গেছে ভক্তদের। বলা ভালো, এই ভিডিওকে কেন্দ্র করে ফের একবার সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন তিনি।

Related News