ছেলের হবু বৌয়ের সঙ্গে অবৈধ সম্পর্ক শ্বশুরের, লজ্জার সব সীমা অতিক্রম করেছে এই ওয়েব সিরিজ

Written by TT Desk

Published on:

Ullu Web Series: দিনে দিনে অ্যাডাল্ট ওয়েব সিরিজের মূল একটি মাধ্যম হয়ে উঠছে ‛উল্লু’ (Ullu)। একাধিক উষ্ণতায় ভরা দৃশ্যের মজা নিতে এই প্ল্যাটফর্মে ঢুঁ মারেন সকলেই। উল্লু ও উল্লু মিউজিক নামের দুটি ইউটিউব চ্যানেল মূলত এখন বাজারে রাজ করছে। প্রায় প্রতিদিনই এই দুটি চ্যানেলে কোনো না কোনো ওয়েবসিরিজের ট্রেলার ভাইরাল হচ্ছে। আর যাকিনা সকলকে উল্লুর সাবস্ক্রিপশন নিতে বাধ্য করছে। যারফলে তাদের ব্যবসাও চলছে রমরমিয়ে।

বলা ভালো যে, উল্লুর সঙ্গে অন্য ওটিটি প্ল্যাটফর্ম কোনোভাবেই এঁটে উঠতে পারছে না। করোনার সময় থেকে তারা যেভাবে মানুষকে একেরপর এক ওয়েবসিরিজ দিয়ে ঘরে বেঁধে রেখেছেন তা সত্যিই অবাক করে। তবে, সাবস্ক্রিপশন ছাড়াও যেকোনো ওটিটি প্ল্যাটফর্মে কিছু ওয়েবসিরিজ দেখা যায়। তবে, এতদিন সেই তালিকায় কোনো অ্যাডাল্ট ওয়েব সিরিজ ছিল না। কিন্তু সেটাও সম্ভব করেছে উল্লু। আর এই ফ্রি ওয়েবসিরিজের মধ্যে অন্যতম হল ‛তিখি চাটনি’ (Teekhi Chutney)।

২০২২ সালের নভেম্বর মাসে উল্লুতে স্ট্রিম হওয়া এই ‛তিখি চাটনি’ (Teekhi Chutney) ওয়েবসিরিজের জনপ্রিয়তা আজও তুঙ্গে। গল্প অনুযায়ী নায়ক আদিত্য তার বান্ধবী জেনিকে তার বাবা-মায়ের সঙ্গে পরিচয় করাতে নিয়ে আসে। এরপর আদিত্য কর্মসূত্রে বাইরে চলে গেলে জেনিকে তার বাবা-মায়ের কাছে রেখে যায়। এরপর জেনি আদিত্যর বাবার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে। কিন্তু কিছুদিনের মধ্যেই আদিত্যর বাবা নিজের ভুল বুঝতে পারে। আর জেনিকে বলে আদিত্যকে বিয়ে করতে।

আর ঠিক তখনই জেনি আদিত্যকে বিয়ে করার জন্য একটি শর্ত রাখে। কিন্তু কি সেই শর্ত তা বোঝা যায় না ট্রেলারে। সেটি জানতে হলে আপনাকে এই ওয়েবসিরিজটি অবশ্যই দেখতে হবে। ওয়েবসিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন নূর মালবিকা (Noor Malabika), শরদ ঘোরে (Sharad Ghore), সৌরভ রানা (Saurabh Rana), বন্দনা মিত্তল (Vandana Mittal)। এই ওয়েবসিরিজটি পরিচালনা করেছেন যোগেশ ওঝা (Yogesh Ojha)।

Related News