রাতের অন্ধকারে মামীর শরীরের খিদে মেটাতে কুকর্মে সামিল ভাগ্নে, ভুলেও কারো সামনে দেখবেন না এই সিরিজ

Written by TT Desk

Published on:

Ullu Web Series: স্বামীর প্রতি অসন্তুষ্ট হয়ে ভাগ্নের সঙ্গে যৌনতার খেলায় মাতলো মহিলা! উল্লুর আগামী ওয়েবসিরিজ ‛Matki’-এর ট্রেলার দেখে ঘাম ছুটেছে নেটিজেনদের। যতদিন যাচ্ছে ততই ওয়েব সিরিজ (Web Series) গুলির চাহিদা বাড়ছে। আর সেটা নিশ্চই নতুন করে বলে দেওয়ার অপেক্ষা রাখেনা। আজকালকার যুগে ওটিটি প্ল্যাটফর্ম গুলিতে প্রায় প্রতিটি ঘরানার ওয়েব সিরিজ ঘরে বসে মানুষজন উপভোগ করতে পারেন।

আর সেই কারণেই মানুষজন হলমুখী না হয়ে অধিক পরিমাণে মোবাইল মুখী হচ্ছেন। আগেকার দিনে নিষিদ্ধ সিনেমা রাতের বেলায় টিভির পর্দায় দেখা যেত। কিন্তু বর্তমানে মুঠোফোনের হাত ধরে মানুষজন এমন কিছু প্ল্যাটফর্ম-এর সন্ধান পেয়েছেন যার হাত ধরে সহজেই নিষিদ্ধ সব ওয়েবসিরিজ দেখতে পারেন। যেখানে চলে শরীরী খেলা। একথা হলফ করে বলা যায় যে, আগামী দিনে এই ওটিটি প্ল্যাটফর্মই দেশের ভবিষ্যৎ হতে চলেছে।

বর্তমানে ভারতের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম হল নেটফ্লিক্স, ডিজনি+হটস্টার, জি ফাইভ, সোনি লাইভ, জিও সিনেমা সহ আরও অনেককিছু। আর এই ওয়েবসিরিজে অভিনয় করে অভিনেতারা কোটি কোটি টাকা উপার্জন করেন। বর্তমানে হিন্দির (Hindi) পাশাপাশি আঞ্চলিক ভাষাতেও ওয়েব সিরিজ (Web Series) তৈরি হচ্ছে। যারমধ্যে কিছু বাংলা ও ভোজপুরী ওয়েব সিরিজ নজর কেড়েছে সকলের। তবে, হিন্দি ওয়েব সিরিজের চাহিদা সর্বত্র।

বিশেষ করে এখন এডাল্ট ওয়েব সিরিজের জনপ্রিয়তা সবজায়গায় বেশি। আর সেই কারণেই ‛উল্লু’, ‛এমএক্স প্লেয়ার অনলাইন’, ‛অলট বালাজি’, ‛কোকু’-র মতো ওটিটি প্লাটফর্ম রয়েছে। কয়েকমাস আগে উল্লুর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে একটি ওয়েবসিরিজের ট্রেলার ভাইরাল হয়েছে। সম্প্রতি সেটাই আবার নতুন করে ভাইরাল হয়েছে। ওয়েবসিরিজের নাম ‛Matki‘। ভিডিওতে দেখা যাচ্ছে যে, একজন নারী যেকিনা তার স্বামীর সঙ্গে সন্তুষ্ট নয়। স্বামী ও একজন কাজের মেয়েকে নিয়ে সে একটি বাড়িতে থাকে।

পরবর্তীতে দেখা যায় যে, সেই বাড়িতে ওই মহিলার ভাগ্নে আসে। আর যা কিনা সবকিছু বদলে দেয়। আর কি বদলে দেয় তা জানতে গেলে তো আপনাকে অবশ্যই এই ওয়েবসিরিজটি দেখতে হবে। আর তারজন্য নিতে হবে উল্লুর সাবস্ক্রিপশন। তবে, হ্যাঁ ভুলেও বাচ্চাদের সামনে এটি দেখবেন। এই ওয়েব সিরিজটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন প্রিয়া গামরে (Priya Gamre)। আগামী ১৭ আগস্ট উল্লুতে এটি রিলিজ করবে।

Related News