স্বামীর অবর্তমানে দেওয়ের সঙ্গে ঘনিষ্ঠ বৌদি, ঘরের দরজা লাগিয়ে কানে হেডফোন গুঁজে গোপনে দেখুন

Written by TT Desk

Published on:

বর্তমান সময়ে দাঁড়িয়ে ওটিটি (OTT) প্ল্যাটফর্ম গুলির চাহিদা বাড়ছে তরতড়িয়ে। আজকালকার যুগে সকলেই বেশ ব্যস্ত। সিনেমাহলে গিয়ে তিন ঘন্টা বসে সিনেমা দেখার সুযোগ তাদের হয়না। কিন্তু সারাদিন কাজের পর বিনোদনের দরজার উঁকি মারেন সকলেই। আর সেইসময় একমাত্র ভরসা শুধু ওটিটি প্ল্যাটফর্ম। এটি যেমন একদিকে মানুষের বিনোদনের একটি পথ খুলে দিয়েছে। তেমনই আবার অভিনেতা-অভিনেত্রীদের জন্যও অন্য একটি জগৎ খুলে দিয়েছে।

একথা হলফ করে বলা যায় যে, আগামী দিনে এই ওটিটি প্ল্যাটফর্মই দেশের ভবিষ্যৎ হতে চলেছে। বর্তমানে ভারতের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম হল নেটফ্লিক্স, ডিজনি+হটস্টার, জি ফাইভ, সোনি লাইভ, জিও সিনেমা সহ আরও অনেককিছু। আর এই ওয়েবসিরিজে অভিনয় করে অভিনেতারা কোটি কোটি টাকা উপার্জন করেন। বর্তমানে হিন্দির (Hindi) পাশাপাশি আঞ্চলিক ভাষাতেও ওয়েব সিরিজ (Web Series) তৈরি হচ্ছে।

যারমধ্যে কিছু বাংলা ও ভোজপুরী ওয়েব সিরিজ নজর কেড়েছে সকলের। তবে, হিন্দি ওয়েব সিরিজের চাহিদা সর্বত্র। বিশেষ করে এখন এডাল্ট ওয়েব সিরিজের জনপ্রিয়তা সবজায়গায় বেশি। আর সেই কারণেই ‛উল্লু’, ‛এমএক্স প্লেয়ার অনলাইন’, ‛অলট বালাজি’, ‛কোকু’-র মতো ওটিটি প্লাটফর্ম রয়েছে। সম্প্রতি ‛Indian games’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে একটি ওয়েবসিরিজের ট্রেলার নতুন করে ভাইরাল হয়েছে। ওয়েবসিরিজটির নাম ‛Doraha’।

এই ওয়েবসিরিজের গল্পে দুজন প্রেমিক দম্পতি সহ চারজন রয়েছেন। যারা একে অপরের প্রেমে পড়েছেন। এক ভাইকে দেখা যাবে যেকিনা তার দাদার অনুপস্থিতি তার বৌদিকে অনুভব করতে দেয় না। এরপর গল্প কোনদিকে মোড় নেবে তা জানতে গেলে আপনাকে অবশ্যই এই ওয়েবসিরিজটি দেখতে হবে।

তবে, হ্যাঁ ভুলেও বাচ্চা অথবা পরিবারের সামনে এই ওয়েবসিরিজটি দেখবেন না। আপনি গোপনে এই ওয়েবসিরিজের মজা নিতেই পারেন। এই সিরিজে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন ভারতী ঝা।

Related News