Viral Video: ‘একটু সরে বসুন’ বলতেই বিপত্তি! ধুন্ধুমার কাণ্ড মেট্রোতে, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

সোশ্যাল মিডিয়া এবং স্মার্টফোনের জামানায় মুহূর্তেই ভাইরাল (Viral Video) হয়ে যায় নানান ধরনের ঘটনা। বাড়ি বসেই দেশ-বিদেশের সব খবর জানতে পারেন সাধারণ মানুষ। এবারও ঘটলো তেমনই এক ঘটনা। সম্প্রতি সামাজিক মাধ্যমে যে ঘটনাটি ভাইরাল হয়েছে তা মনে করিয়ে দিয়েছে মাত্র কয়েকদিন আগে পশ্চিমবঙ্গে ঘটে যাওয়া এক ঘটনা। মাত্র কয়েকদিন আগেই চলন্ত ট্রেনে বাক-বেতণ্ডায় জড়িয়ে ছিলেন দুই মহিলা। এক পর্যায় একে অপরকে গালিগালাজ করতে শুরু করেন তারা। যদিও এবারের ঘটনা গড়ায়নি অতদূর।

সুয়াস চৌধুরী নামক এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী নিজের ভেরিফাইড সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে তুলে ধরেছেন একটি ভিডিও। ইতিমধ্যেই ভাইরাল (Viral Video) সেই ভিডিও দেখে ফেলেছেন বহু মানুষ। কমেন্ট বক্স ভরেছে মিশ্র প্রতিক্রিয়ায়। ভাইরাল হওয়া ঘটনাটি ঘটেছে রাজধানী দিল্লিতে। মেট্রোর ভেতরেই দুই মহিলা জড়িয়েছেন অশান্তিতে। সামাজিক মাধ্যমে এই ভিডিও প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে গোটা রাজধানীতে।

ভাইরাল সেই ভিডিওতে (Viral Video) দেখা যাচ্ছে, একজন গোলাপি সালোয়ার এবং একজন কালো সালোয়ার পরা দুই মহিলার মধ্যে তুলকালাম বেধেছে। একে অপরের সঙ্গে চিৎকার করে কথা বলছেন তারা। যদিও এই ঝগড়ার আসল কারণ জানা যায়নি। তবে ভিডিও দেখে অনেকের অনুমান, কালো সালোয়ার পরা মহিলাকে সম্ভবত গোলাপি পোশাক পরিহিতা মহিলাকে একটু সরে বসতে বলেছিলেন আর সেখান থেকেই শুরু ঝগড়া।

যদিও বিষয়টি যে হাতাহাতিতে গড়ায়নি এতেই শান্তি পেয়েছে নেটপাড়া। সামাজিক মাধ্যমে এই ভিডিও প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যেই সেই ভিডিও দেখে ফেলেছেন ৭.৬ মিলিয়ন মানুষ। কমেন্ট বক্সে এসেছে মিশ্র প্রতিক্রিয়া। অনেকেই এই ঘটনার তীব্র নিন্দা করেছেন। অনেকে আবার খুঁজে পেয়েছেন হাসির খোরাক।

Related News