৬৮ বছরের বৃদ্ধা জিমে গিয়ে পটাপট করে ওজন তুলছেন, দেখে চোখ কপালে নেটবাসীর

Written by TT Desk

Published on:

Viral Video : বয়স যে কেবলমাত্র একটি সংখ্যা সে কথাই যেন এবার প্রমাণ করে দিলেন 68 বছর বয়সের এক বৃদ্ধা। যে বয়সে এসে সবাই একটু আরামদায়ক জীবনযাপন পছন্দ করেন সেই বয়সেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন তিনি। বর্তমানে বিভিন্ন প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়েছে জনপ্রিয় এই বৃদ্ধার ভিডিও। রাতারাতি তিনি হয়ে উঠেছেন ভাইরাল। কমেন্ট বক্সে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটনাগরিকরা।

কর্মব্যস্ততার জেরে নিজেকে সময় আর দেওয়াই হয়ে ওঠে না। বর্তমান প্রজন্মের কাছে শরীরচর্চার জন্য নেই বিন্দুমাত্র সময়। তারপর আবার যদি জিমে গিয়ে ঘাম ঝরাতে হয় তাহলে তো রয়েছে নানান বাহানা। কারোর কথায় ঘুম ভাঙ্গে না, কেউ আবার অলস। কিন্তু শরীরচর্চা করার জন্য কোনো বাহানার যে প্রয়োজন পড়ে না। সে কথাই যেন এবার সকলের চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিলেন 68 বছরের এক বৃদ্ধা। তাঁর এক্সারসাইজের ভিডিও রীতিমতো সাড়া ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায় (Viral Video)।

ভিডিওটি ইনস্টাগ্রামে তুলে ধরেছেন ওই বৃদ্ধার ছেলে অজয় সাংওয়ানই। নিজের অ্যাকাউন্ট থেকে নয় বরং মায়ের শরীরচর্চা সম্পর্কিত অ্যাকাউন্ট থেকেই এই ভিডিও পোস্ট করেছেন অজয়। আসলে মায়ের ‘ফিটনেস জার্নিতে’ প্রথম থেকেই পাশে থেকেছেন তিনি। ভাইরাল (Viral Video) হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে, প্ল্যাঙ্ক এবং স্কোয়াডের মতো এক্সারসাইজ যেমন নির্দ্বিধায় করছেন ওই বৃদ্ধা ঠিক তেমনই করছেন ওয়েট লিফটিং।

ভাইরাল এই ভিডিওর ক্যাপশনে অজয় লিখেছেন, ‘ মা তাঁর জীবনকে নতুন ভাবে গড়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন’। ইতিমধ্যেই এই ভিডিও দেখে ফেলেছেন হাজার হাজার মানুষ। নেটিজেনরা কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন ভালোবাসার কমেন্টে। মায়ের পাশে থাকার জন্য অনেকেই আবার প্রশংসা করেছেন অজয়ের।

Related News