বিগ বসের ঘরে কুরুক্ষেত্র! মেরে রাখি সাওয়ান্তের নাক ফাটিয়ে দিলেন জেসমিন ভাসিন, মুহূর্তেই ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

বলিউডের অন্যতম ও জনপ্রিয় রিয়েলিটি শো হলো ‘বিগ বস’। সেকেন্ডেই আপনাকে এন্টারটেইন করতে সক্ষম এই শো,যতই আপনার মন খারাপ থাকুক। ‘বিগবস’ এর সিজন ১৩ প্রথম থেকেই দর্শকদের এন্টারটেইন করেছে। কিন্তু সিজন ১৪ প্রথম থেকে অতটা বেশি এন্টারটেইমেন্ট না দিয়ে থাকলেও এখন বেশ জমে গেছে। কিছু না কিছু ঘটেই চলেছে যেদিন থেকে অভিনেত্রী রাখি ‘বিগবস’ এর ঘরে পা রেখেছেন।

অভিনেত্রী রাখীর মধ্যে আত্মা ভর করেছিল কিছুদিন আগেই। দর্শকদের ওই ঘটনাটি বেশ এন্টারটেইন করেছিল। যদিও তখন তাকে নিয়ে অনেক মজাই ওড়ানো হয়। তবে এবারের ঘটনাটি একটু আলাদা। অভিনেত্রী রাখীর কথা সহ্য করতে না পেরে ‘বিগবস’ এর আর এক সদস্য জাসমিন রাখীকে মেরে নাক ফাটিয়ে দিয়েছেন।

‘বিগ বস’ এর খেলা জমে উঠেছে ইতিমধ্যেই। অভিনেত্রী রাখি সাওয়ান্ত ‘বিগবস’ এর ঘরে প্রবেশের সাথে সাথেই তার খবর শিরোনামেই ছিল। আর একদিকে জাসমিনের সাথেও সবকিছুই ঠিকই চলছিল। কিন্তু এরই মধ্যে তাদের যুদ্ধের সূচনা ঘটে। ‘বিগবস’ থেকে একটি ভিডিও কিছুদিন আগেই বেশ ভাইরাল হয়েছিল। সেখানে রাখিকে দেখা যায় জাসমিনকে নানা রকম কথা বলতে এবং অভিশাপও দেন তিনি। এরকম ধরনের কথা মানতে পারেননি জাসমিন। তারপরই জাসমিন রেগে গিয়ে একটি মুখোশ এনে রাখীর মাথায় বসিয়ে দেন। কিন্তু তখনই রাখি চিৎকার করে বলতে শুরু করেন যে তাকে নাকি মেরে নাক ফাটিয়ে দিয়েছেন জাসমিন। আর এরপরে রাখি ডাইনিং টেবিলে মাথা ঠুকতে শুরু করেন।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

দর্শকদের দাবি এই যে রাখী অত্যন্তই বেশি নাটক করছিলেন। রাখি ইচ্ছে করেই জাসমিনকে নেগেটিভ দেখানোর জন্যই সেইরকম আচরণ করছিলেন তিনি। রাখি অত্যন্তই নিঃস্ব ছিলেন ২০০৬ সালে। তার মা,বৌদি এবং ভাই খরচ টানছিলেন রাখীর,কোনো সঞ্চয় না থাকায়। আর সেই কারণেই ‘বিগবস’ এর কথা জানতে পেরে ‘বিগবস’ এর ঘরে প্রবেশ করেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত।

Related News