স্বল্প পোশাকে সুপারহিট হিন্দি গানে তুমুল নাচে ঝড় তুলল অভিনেত্রী সন্দীপ্তা, দুরন্ত গতিতে ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

টলিউডের বিখ্যাত এক অভিনেত্রী সন্দীপ্তা সেন। তার লুকস ও চোখের চাউনি দিয়ে সকলকে মুগ্ধ করেছেন। তিনি অভিনয় জগতে পদার্পণ করেন ছোটপর্দার মাধ্যমে। যদিও এখন ওয়েব সিরিজে অভিনয় করার পর তিনি সকলকে তার দক্ষতা দেখিয়ে দিয়েছেন এবং এটা বুঝিয়ে দিয়েছেন যে তিনি যথেষ্ট ভালো অভিনেত্রী।

টলিউডের এখন তিনি হট নিউজ। তার বোল্ড লুকস ও হট মুভস এ তিনি সকলের ঘুম কেড়ে নিয়েছেন। তিনি টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে তার স্থান লাভ করে রয়েছেন। তিনি তার অভিনয়ের মাধ্যমে সকলকে মুগ্ধ করেছেন এবং তিনি একাধিক বাংলা ধারাবাহিকেও অভিনয় করেছেন। এছাড়াও তিনি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। মাঝে মধ্যেই তাকে সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও পোস্ট করতে দেখা যায়।

সোশ্যাল মিডিয়ায় তার ফ‍্যান ফলোয়িং অত্যন্ত বেশি। এই বিখ্যাত অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি নাচতেও বেশ ভালোই পারেন। মাঝেমধ্যে তিনি তার সোশ্যাল মিডিয়ায় তার ডান্স এর ভিডিও আপলোড করেন। তিনি তার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও আপলোড করেছেন যেটিতে তাকে মাঝ শীতের সকাল বেলা ‘ইশক হ‍্যায় দিওয়ানা’ গানটিতে নাচতে দেখা যাচ্ছে। নতুন বছরের প্রথম রবিবারে এই ভিডিওটি তিনি তার ইনস্টাগ্রামে পোস্ট করেন।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

তিনি পড়েছিলেন হট প্যান্ট এবং সাদা টি-শার্ট। টি শার্ট এর ওপরে তিনি সাদা রঙের একটি লম্বা শ্রাগ পড়েছিলেন এবং তার চুলটি খোলা অবস্থায় ছিল। এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত ভাইরাল হচ্ছে। বেশ কিছুদিন আগে এই গুঞ্জন শোনা যাচ্ছিল যে সন্দীপ্তা অভিনেতা রাহুল এর সাথে রিলেশনশিপে রয়েছেন।’তুমি আসবে বলে’ বাংলা ধারাবাহিকে রাহুল ও সন্দীপ্তা দুজনেই অভিনয় করেছেন। অনেকে এটা বলেছেন যে সন্দীপ্তা ও রাহুলের প্রেমের কারনে রাহুল ও প্রিয়াঙ্কার বিচ্ছেদ হয়। যদিও রাহুল ও সন্দীপ্তা এই কথাটি বলেছেন যে তারা শুধুমাত্র ভালো বন্ধু। কিন্তু আসল সত্যটা শুধুমাত্র এই দুইজনই বলতে পারবেন।

Related News