হামাগুড়ি দিয়ে দুর্গম পাহাড়ি নদী পোরোচ্ছেন মধুমিতা, তুমুল ভাইরাল অভিনেত্রীর অ্যাডভেঞ্চারের ভিডিও

Written by TT Desk

Published on:

ডিসেম্বর পেরিয়ে জানুয়ারি পরে গেল আর যদি এখনও আপনি ঘুরতে গিয়ে না থাকেন তাহলে বস লস আপনারই। করোনা আছে ঠিকই কিন্তু এরই ফাঁকে সাবধানতা অবলম্বন করে সব বেরিয়ে পরছে ছুটি কাটাতে। ছুটি পাক আর নাই পাক প্রয়োজনে ছুটি নিচ্ছে বয় আর কি। এতদিন লকডাউনে ঘরে বসে বসে বোর হওয়ার পর মন তো চাইবেই একটু অ্যাডভেঞ্চােরে যেতে।

এদিকে আপনার পছন্দের তারকারাও বেরিয়ে পড়েছেন অ্যাডভেঞ্চারে। পছন্দের তারকার তালিকার মধ্যে এখন শীর্ষে নাম রয়েছে মধুমিতা সরকার। সোশ্যাল মিডিয়ায় তিনি এমন এক সেনসেশন যার সমাপ্তি নেই। ওনার অনুরাগীর সংখ্যা যেন দিন দিন বেড়েই চলেছে। ছোট পর্দা দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন তখনও তাঁর বিশেষ চাহিদা ছিল দর্শকমহলে। এখন যুগ ও সময়ের সাথে নিজেকে বদলে আরো বাড়িয়ে নিয়েছেন ফ্যান ফলোয়িং।

আর সেই ফ্যান ফলোয়িং ধরে রাখতে নিয়মিতভাবে নায়িকা আপডেট দিয়ে থাকেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। কাজের আপডেট দেওয়ার সাথে সাথে নিজের বোল্ড ফটোশুটের ফটো, ভিডিও অ্যালবাম সহ ব্যক্তিগত জীবনের নানান মুহুর্তও শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে। সম্প্রতি নায়িকার নতুন ছবি মুক্তি পেয়েছে সিনেমাহলে। মিষ্টি অভিনেত্রী মধুমিতা চিনি মেয়ের চরিত্রে অভিনয় করেছেন। তাঁর মায়ের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে অপরাজিতা আঢ্যকে।

প্রসঙ্গত, আপনার পছন্দের এই অভিনেত্রীও কিন্তু বেরিয়ে পড়েছেন অ্যাডভেঞ্চারে। তাঁরই একটি ভিডিও ফুটেজ শেয়ার করলেন নিজের ইনস্টাগ্রাম পেজে। ভিডিওতে দেখা যাচ্ছে নায়িকাকে পাহাড়ি নদী পার করতে। আর ফোনের ওপারের কণ্ঠস্বর ও কথা শুনে বোঝা যাচ্ছে সেই ভিডিও করছিলেন নায়িকার টুর গাইড। তাকেই বলতে শোনা যায় যে দার্জিলিংয়ের রঞ্জু ভ্যালিতে অ্যাডভেঞ্চার করছেন মধুমিতা সরকার। নদী পার করে অভিনেত্রী বলেন দেখছেন তো আমি কত ফিট এন্ড স্ট্রং। আরো অনেকটা দুর যেতে হবে বলেও জানান অভিনেত্রী।

Related News