Cow-Snake : অবাক কাণ্ড! গরুটি জিভ দিয়ে বিষধর কোবরা সাপের মুখ চাটে দিচ্ছে, মুহূর্তের মধ্যে ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

আজকালকার যুগে এই সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে কোনো কিছুই আর অজানা থাকে না মানুষের কাছে। দূর দুরান্তের সবকিছুই ভাইরাল হয় নেট মাধ্যমে। আর সেখানেই উঠে আসে বহু মানুষের বহু প্রতিভার সমাহার। কেউ ভালো নাচতে পারেন, কেউ গাইতে পারেন। শুধুমাত্র মানুষই নয় পশু-পাখির নানান ভিডিও (Video) ভাইরাল (Viral) হয় নেটমাধ্যমে। সম্প্রতি নেটমাধ্যমে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে অবাক হবেন আপনিও।

সাপের নাম শুনলে ভয় পায়না এমন মানুষ বোধহয় নেই। এমনকি পশু পাখিরাও সাপের ফনা দেখলে লেজ গুটিয়ে পালায়। তবে, এখানে সাপ ও গরুর মধ্যে পরম প্রেমের সম্পর্ক দেখা গেল। যা আপনি না দেখলে বিশ্বাসই করতে পারবেন না। ভাইরাল ওই ভিডিওতে দেখা যে, গরুটি সাপের মুখ চাটছে। আসলে ওই সাপটি হল কোবরা সাপ। যেটি এতটাই বিপদজনক যে একবার কামড়ালে গরুটি মারা যেতে পারে।

ওই ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে যে, সাপটি গরুর কাছে এগিয়ে গিয়েছে। আর যাওয়ার পরই সে সজাগ হয়ে ফনা বের করে নিল। যদিও তাতে গরুটি একেবারেই পিছু হটে যায়নি। বরং গরুটি সাপের গন্ধ নেওয়ার চেষ্টা করছে। সাপ-গরুকে কখনই একসঙ্গে দেখা যায় না। বরং পোষ্য প্রাণীরা সাপকে দেখলে খানিকটা বিরক্তিই হয় বৈকি। তবে, এক্ষেত্রে একেবারেই উল্টো চিত্র দেখা গেল। আর যা দেখে একপ্রকার অবাক হয়েছেন নেটিজেনরা।

Susanta Nanda‘ নামের এক ব্যক্তির টুইটার হ্যান্ডেল থেকে ভিডিওটি ভাইরাল (Viral) হয়েছে। যথারীতি ভিডিওটি ভাইরাল হওয়া মাত্রই একেরপর এক কমেন্টের বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা। কেউ এই ভিডিওটিকে মানতেই চাননি। কেননা তার বক্তব্য একটা গরু আর সাপ যখন এমন কাছাকাছি থাকে তখন কিভাবে ভিডিও করা সম্ভব?। আবার কেউ লিখেছেন ভিডিও করা ওই ব্যক্তির উচিত ছিল গরুটিকে ওই সাপের বিষ থেকে বাঁচানো।

আবার কেউ জানিয়েছেন যে, সাপের আবেগ থাকে না, মস্তিষ্কের যে অংশে আবেগ তৈরি হয় সাপের মস্তিষ্কে সেই অংশটি নেই। কেউ আবার এই ভিডিও দেখে অবাক হওয়ার কথাও জানিয়েছেন। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় (Social Media) তুমুল ভাইরাল এই ভিডিও (Video)।

Related News