বিয়ের দিনে শ্বশুরবাড়ি থেকে বৌ আনতে গিয়ে কান্নায় ভেঙে পড়ল বর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

এখনকার সময়ে প্রায় সবাই-ই ভাইরাল হতে চাই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায়। কেউ কেউ ইচ্ছাকৃতই ভাইরাল হয়ে যায় কেউবা অনিচ্ছাকৃতভাবে। সেই কারণেই মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়ায় আমরা অনেক অদ্ভুত ধরনের ভিডিও দেখতে পাই। যা দেখলে খুবই অদ্ভুত ও অনেক সময় হাস্যকরও লাগে। তাদের ভিডিওগুলি খুব তাড়াতাড়ি ছড়িয়ে পড়তে শুরু করে তাদের অদ্ভুত কথা বা আচরণের জন্য। প্রায় প্রত্যেকেই এখন সোশ্যাল মিডিয়ায় নিজেদের সময় কাটায় কারণ সোশ্যাল মিডিয়া মানুষের অবসর জীবনের সঙ্গী হয়ে উঠেছে।

ওই ভিডিওগুলির মধ্যে অনেক রকমেরই ভিডিও আমরা দেখতে পাই। আমাদের ভারতবর্ষে নানান রকম শ্রেণীর মানুষেরা বাস করেন। তাদের সকলেরই বিয়ের রীতি-নীতি নানান রকমের হয়। এখনো বিয়ের অনুষ্ঠান করা হচ্ছে এই করোনা মহামারীর মধ্যেও,তবে একটু কম জাঁকজমকভাবে। এই ২০২০ সালটি অন্য সালগুলির থেকে একেবারেই আলাদা ছিল। তাই প্রত্যেকেই প্রচুর নতুন রকমের অভিজ্ঞতা করেছে এই সালটিতে।

কিন্তু সোশ্যাল মিডিয়া এই খারাপ সময়ের মধ্যেও আমাদেরকে হাসির কারণ খুঁজে এনে দিয়েছে। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে কিছুদিন আগেই। সেই ভিডিওটিতে দেখা যায় বিয়ে সম্পন্নের পর বিদায়ের আসরে বরকে কাঁদতে,তার বউ এর বদলে। বিয়ের পরে বউকে নিজের বাড়ি ছেড়ে দিয়ে বরের বাড়ির জন্য রওনা দিতে হয়,এই হলো বিয়ের রীতি। কিন্তু এখানে দেখা যাচ্ছে পুরোই আলাদা ঘটনা।

যেহেতু বউকে তার চিরদিনের পরিচিত ও প্রিয় বাড়ি ছেড়ে চলে যেতে হচ্ছে আর সেই বাড়ির সাথে তার প্রচুর স্মৃতি জড়িয়ে রয়েছে, তাই তার কেঁদে ওঠা স্বাভাবিক বিষয়। তবে এখানে শ্বশুরবাড়ি রওনা দেবার সময় বউয়ের বদলে তার বরকে কাঁদতে দেখা যাচ্ছে বিয়ের পরে। আর সেই ভিডিওটিই ভীষণ পরিমাণে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পেজে। ভিডিওটি পোস্টের সাথে সাথেই ক্রমশ বেড়ে চলেছে ভিডিওর লাইক ও ভিউজ।

Related News