ট্রেনে কাটা পড়ার হাত থেকে ৬০ বছরের বৃদ্ধকে বাঁচালেন এক কনস্টেবল, ভাইরাল হল মুম্বই পুলিশ ভিডিও

Written by TT Desk

Published on:

আপনার চোখের সামনে যদি একটি মানুষকে অপেক্ষারত মৃত বলে স্পষ্ট দেখা যায় তাহলে আপনি কি করবেন? এরকম অবস্থাতে এক বৃদ্ধকে পুলিশ কনস্টেবল রক্ষা করলেন। স্টেশনে দাঁড়িয়ে থাকা কালীন একটি ৬০ বছরের বৃদ্ধকে পুলিশ কনস্টেবল তার মৃত্যুর হাত থেকে বাঁচান। মৃত্যুর হাত থেকে আবার জীবনের পথ ফিরে পেলেন বৃদ্ধটি। এই ঘটনাটি মুম্বাই দহিসর স্টেশন এর ঘটনা।

এই ঘটনাটির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয় এবং এটি চূড়ান্ত হারে ভাইরাল হচ্ছে। এই ঘটনাটি বছরের প্রথম দিনের কথা। ৬০ বছরের একটি বৃদ্ধ ব্যারিকেড পেরিয়ে ও প্রান্ত থেকে প্লাটফর্ম এর দিকে আসছিলেন। ঠিক তখনই তার জুতোটি খুলে যায় এবং তিনি রেললাইনের পাশে দাঁড়িয়ে জুতোটি পড়ার চেষ্টা করেন।

কিন্তু সেই সময় ওই দিক দিয়ে প্লাটফর্মে ট্রেন ঢুকছে এবং দেখা যাচ্ছে যে প্ল্যাটফর্মের অন্যদিক দিয়ে এক পুলিশ কনস্টেবল বৃদ্ধটিকে বারবার ট্রেন আসা সম্পর্কে বলছেন। পুলিশটি তাকে তাড়াতাড়ি এদিকে আসতে বলছেন কিন্তু বৃদ্ধটি কোনরকম তাকে পাত্তা দেয়নি এবং তিনি হয়তো এটি ভেবেছিলেন যে ট্রেনটি আসার আগেই তিনি প্লাটফর্মে উঠে পড়বেন। এটা যে অত্যন্ত ক্ষতিকর এবং নিজের প্রাণের ঝুঁকি নিচ্ছেন তা তিনি কোনোভাবেই গুরুত্ব দেননি।

ট্রেনটি বৃদ্ধটির বেশ কাছাকাছি চলে আসে এবং শেষ সময় পুলিশটি প্ল্যাটফর্মের ধারে চলে আসে বৃদ্ধ ব্যক্তিকে তুলে নেবার জন্য। পুলিশটি হয়তো না থাকলে এক বড় দুর্ঘটনা ঘটে যেত। জানা গেছে পুলিশ কনস্টেবলের নাম এসবি নিকাম। এই ভিডিওটিতে দেখা যায় যে বৃদ্ধটিকে তার মৃত্যুর হাত থেকে বাঁচানোর পর পুলিশ বৃদ্ধটিকে একটি চড় মারে। আসলে নিজের প্রাণ যেভাবে তিনি বিপদের মুখে নিয়ে গিয়েছিলেন এই দেখে নিজের মেজাজ ঠিক রাখতে পারেননি তিনি।

Related News