অহংকারের পতন! ফের পেটের দায়ে ভিক্ষা শুরু করলেন রানাঘাটের রানু মন্ডল, মুহূর্তেই ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

ঠিক দেড় বছর আগে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত ভাইরাল হতে শুরু হয়। এই ভিডিওটিতে এক মহিলাকে গান করতে দেখা যায়। যিনি হলেন রানু মন্ডল। রানাঘাটের রানু মন্ডল আগে ভিক্ষা করতেন। রানাঘাটের স্টেশন দিয়ে এক পথযাত্রী যাচ্ছিলেন এবং তিনি রানু মন্ডল কে গান করতে শোনেন। রানু মন্ডলের গানে তিনি অত্যন্ত মুগ্ধ হন এবং তার একটি ভিডিও বানান। এই ভিডিওটিতে রানু মন্ডলকে লতামঙ্গেসকারের ‘এক প‍্যায়ার কা নাগমা হে’ গান করতে শোনা যায়।

এই ভিডিওটি তিনি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন এবং এরপরেই এই ভিডিওটি ভাইরাল হতে শুরু হয়। এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর রানাঘাটের স্টেশনে ভিক্ষা করা রানু মন্ডল অত্যন্ত ফেমাস হয়ে যান এবং তিনি রানাঘাট থেকে মুম্বাইয়ে চলে যান। সেখানে তিনি বলিউডের বিখ্যাত একজন গায়ক হিমেশ রেশমিয়ার সাথে মুম্বাইয়ের স্টুডিওতে গান গেয়েছেন।

তার গানে সকলেই বেশ মুগ্ধ হয়েছিল এবং ভারতের পাশাপাশি বাংলাদেশও তাকে নিয়ে প্রবল আগ্রহ বেড়ে গিয়েছিল। কিন্তু এত ফেমাস হয়ে যাবার পর সকলে এটা জানতে পারে যে রানু মন্ডল অত্যন্ত অহংকারী। আর এই অহংকার এর জন্যই তাকে মুম্বাই থেকে আবার ফিরে আসতে হয়েছে রানাঘাটে।

এটা হওয়াটা অত্যন্ত স্বাভাবিক‍। কারণ রানু মন্ডল তার অনুগামীদের সাথেও খুব বাজে ব্যবহার করেছেন। তাকে আগে অনেক রিয়ালিটি শো ও গানের অনুষ্ঠানে ডাকা হতো কিন্তু এখন তার নিজের দোষের জন্য তাকে এই সমস্ত রিয়ালিটি শো ও গানের অনুষ্ঠানে ডাকা হয় না। মনে হয় রানু মন্ডল এবার আগের মতো জীবনযাপন করতে শুরু করবেন। এবারও তিনি অপেক্ষায় থাকবেন পথচলতি মানুষের জন্য।

Related News