বাচ্চা স্পাইডারম্যান! পিছন ফিরে তরতরিয়ে দেওয়াল বেয়ে উঠে যাচ্ছে ছোট্ট খুদে, মুহূর্তেই ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

ছোটবেলায় টিভিতে স্পাইডার ম্যান দেখে একবার হলেও মনে ইচ্ছে জেগেছে নিশ্চয়ই স্পাইডার ম্যান হওয়ার। কখনও দেওয়াল বেয়ে চেষ্টা করেছিলেন স্পাইডার ম্যানের মত ওঠার? চেষ্টা করলেও হয়তো ব্যর্থ হয়েছেন। তবে এখনকার বাচ্চারা যেন সবকিছুতেই একটু বেশিই এক্সপার্ট। সম্প্রতি একটি ভাইরাল হওয়া ভিডিওতে তেমনই প্রমাণ পাওয়া গেছে। একটি খুদে ছেলে বাড়ির দেওয়াল বেয়ে উঠে যেতে দেখা গেল।

সামাজিক মাধ্যম সাধারণ মানুষের কাছে একটি প্লাটফর্ম হয়ে উঠেছে। এর মাধ্যমে সহজেই অনেক অনেক মানুষের কাছে পৌঁছানো যায়। তাই ফেমাস হওয়ার জন্য এই প্লাটফর্ম বেছে নিচ্ছে আজকালকার ছেলে মেয়েরা। এমনকি সেলিব্রিটিরাও তাঁদের অনুরাগীদের কাছে পৌঁছানোর মাধ্যম হিসেবে বেছে নিয়েছেন সামাজিক মাধ্যম। এই সামাজিক মাধ্যমগুলোর মধ্যে অন্যতম একটি হল ফেসবুক।

ফেসবুকে নানান সব ভিডিও আমাদের সামনে আসে। তার মধ্যে কিছু আমাদের শিক্ষা দেয়। মানুষের অসাধারণ প্রতিভা সামনে আসে অনেক সময়। আবার জীব জন্তুদের নানান ভিডিও সহ নানান রকমের সব টপিকের ভিডিও প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় ঘোরা ফেরা করে। মাঝে মধ্যে কোনো কোনো ভিডিও ট্রেন্ডিং হয়ে যায়। গত বছরই যেমন একটি বাচ্চা ছেলের ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। আর সেখানে বাচ্চাটির বলা একটি কথা খুব ট্রেন্ডিং এ এসেছিল। সেই ভিডিও ক্লিপ নিয়ে বাননানো হয় বহু মিম, গান, হাসির ভিডিও ইত্যাদি।

আবারও সোশ্যাল মিডিয়ায় এমনই এক বাচ্চার ভিডিও ভাইরাল হয়েছে। যদিও এই ভিডিওতে তার প্রতিভা সামনে এসেছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে ছেলেটিকে দেওয়াল বেয়ে স্পাইডার ম্যানের মত উঠে যেতে। ছাদ অবদি উঠে আবার দেওয়াল বেয়েই নেমে আসে ছেলেটি। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও। নেটাগরিকরা ছেলেটির এমন সাহস দেখে অবাক।

Related News