পরনে রেড শর্ট স্কার্ট, ঘরের মধ্যেই জনপ্রিয় গানে উদ্দাম নাচ ঋতাভরীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে আমরা সকলেই চিনি। অভিনয় জগতের সঙ্গে তিনি রয়েছেন অনেক বছর ধরে। অভিনয় দক্ষতা তার অসাধারণ। অভিনয়ের জন্য তিনি অল্পদিনেই দর্শকদের মন জয় করেছেন। তার জনপ্রিয়তা অনেক বেশি। তিনি ধারাবাহিক দিয়ে তার অভিনয় জগতে পদার্পণ করেন। তারপরে বেশকিছু সিনেমাতেও অভিনয় করেন তিনি। তার অসামান্য অভিনয়ের জন্য তিনি সকলের মনে জায়গা করে নিয়েছেন। তাকে দর্শকরা দেখতে খুব পছন্দ করেন।

শোনা যাচ্ছে শুধু এই দেশেই নয় বিদেশেও তার ভক্তদের সংখ্যা অনেক বেশি। তিনি লক্ষ লক্ষ দর্শকের মনে জায়গা করে নিয়েছেন। ইনস্টাগ্রাম প্রোফাইলে তার অনেক বেশি অনুগামীর সংখ্যা। তার প্রথম ধারাবাহিক হলো ‘ওগো বধূ সুন্দরী’। এই ধারাবাহিক দিয়েই অভিনয় জগতের শুরু হয়। এই ধারাবাহিকটি করে তিনি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যান। এরপর তিনি বাজিমাত করে থাকেন বড়পর্দাতেও।

শুধুমাত্র বাংলা সিনেমায় নয় তিনি ওয়েব সিরিজেও অনেক কাজ করেছেন। এরপর তিনি বলিউডেও পাড়ি দিয়েছেন। খুব অল্প দিনেই তিনি অভিনেত্রী হিসাবে দক্ষ হয়ে উঠেছেন। এছাড়া তাকে দেখতে পাওয়া যায় বিভিন্ন বিজ্ঞাপনে শুটিংএও। তিনি তার সৌন্দর্য দিয়ে ও মুগ্ধ করেছেন সকল দর্শকদের। সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয় এই অভিনেত্রী। তার দিদিও একজন ভালো অভিনেত্রী। তার মা একজন বিখ্যাত পরিচালক এবং লেখিকা হিসেবে পরিচিত।

সম্প্রতি তিনি আরো একটি ভিডিও শেয়ার করেছেন। তিনি একটি নাচের ভিডিও পোস্ট করেছেন। লাল রঙের স্কার্ট আর কালো রঙের জামা পড়ে তাকে নাচতে দেখা গিয়েছে সেই ভিডিওতে। সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায়। তা দেখে দর্শকরা অনেক কমেন্ট করেছেন। শুভেচ্ছাও জানিয়েছেন নতুন বছরের জন্য। নতুন বছরেই এই ভিডিওটা জনপ্রিয়তা লাভ করে।

Related News