ট্রান্সপারেন্ট পোশাকে উপছে পড়ছে আবাধ্য যৌ,বন, ফের সেক্সিয়েস্ট লুকে ভাইরাল অভিনেত্রী নোরা

Written by TT Desk

Published on:

আরবি কন্যা নোরা ফাতেহিকে আমরা সকলেই চিনি। তিনি একজন জনপ্রিয় ডান্সার। বর্তমানে তিনি নাচের জগতে শীর্ষে রয়েছেন। তার নাচ দেখতে দর্শকরা খুবই পছন্দ করেন। তার অসাধারণ মুভমেন্ট সকলকে খুব আকৃষ্ট করে। তিনি একজন বেলি ডান্সার হিসেবে পরিচিত। নাচের জগতে তিনি সবাইকে মাত করে থাকেন। তিনি যথেষ্টই প্রতিভাবান নৃত্য শিল্পী। তার প্রতিভার জন্য খুব অল্প সময়ে তিনি দর্শকদের মন জয় করে নিয়েছেন। আজ নোরা ফাতেহি বলিউডের একজন অন্যতম জনপ্রিয় ডান্সার হিসেবে পরিচিত।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তার নাচের বিভিন্ন ভিডিও ভাইরাল হয়েছে। তাঁর আরও একটি নাচের ভিডিও সামনে এলো খুব সম্প্রতি। ‘নাচ মেরি রানি’ নামে তার একটি মিউজিক ভিডিও লঞ্চ হয়েছে। সেই গানটি গেয়েছেন গুরু রনধাওয়া। গানটি এর মধ্যে অনেক দর্শক দেখে ফেলেছে। বর্তমানে গানটি ভীষণ জনপ্রিয়তা পেয়েছে। অনেক টেলি অভিনেতা নোরার সঙ্গে এই গানে তাল মিলিয়ে নাচও করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

নোরা ফাতেহি ইনস্ট্রাগ্রামে মাঝে মাঝে নিজের নাচের ভিডিও পোস্ট করেন। তার নাচ দিয়ে তিনি সকল দর্শকদের অবাক করে থাকেন। ইনস্টাগ্রামে তার কুড়ি লক্ষ ফ্যান ফলোয়ার হয়ে গেছে। সেই খুশিতে নোরা ফাতেহি নিজের বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে মরক্কোয় বেড়াতে গিয়েছেন। সেখানে তার নিজের জন্মভূমি রয়েছে। সেখানে তিনি এই খুশি সেলিব্রেট করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

সেখানে তিনি পার্টি করেন সকল বন্ধু-বান্ধবদের সাথে। তিনি তার সকল দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন। নতুন বছরে তার আরও একটি ভিডিও দেখা গেছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে নোরাকে গাউন পড়ে চুল খোলা রেখে পোজ দিতে। বলাবাহুল্য এই ভিডিও টিও খুব পছন্দ করেন দর্শকরা। সেই ভিডিওটি ভাইরাল হয়ে যায় খুব তাড়াতাড়ি। সেটি প্রবল জনপ্রিয়তা লাভ করে।

Related News