এবার অভিনয় ছেড়ে কলকাতার ৫০-৬০ ছেলের মর্নিংওয়াকের দায়িত্ব নিলেন স্বস্তিকা!

Written by TT Desk

Published on:

অভিনেত্রী স্বস্তিকা মুখার্জীকে আমরা সকলে চিনি। অনেক বছর ধরে তিনি বাংলা ইন্ডাস্ট্রিতে অভিনয় করছেন। শুধু বাংলায় নয় তাকে হিন্দি সিনেমাতেও দেখতে পাওয়া যায়। অভিনেত্রী হিসেবে যে অসাধারণ দক্ষ তিনি সে কথা বলাই বাহুল্য। তার অভিনয় দক্ষতার জন্য দর্শকরা তাকে খুব পছন্দ করেন। এছাড়া তিনি বরাবরই স্পষ্টবক্তা। সোশ্যাল মিডিয়াতে তাকে প্রায়ই নানা রকম ট্রোলের শিকার হতে হয়। কিন্তু তিনি সেইসবের ও যোগ্য জবাব দিয়ে থাকেন। কোন কিছুতে তার যায় আসে না।

তবে এবার অভিনয়ে পাশাপাশি স্বস্তিকাকে দায়িত্ব দেওয়া হল কলকাতার ছেলেমেয়েদের স্বাস্থ্যের দিকেও। তাই সে সম্পর্কে সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে কিছু ছবি পোস্ট করেছেন। তিনি রিল ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেখানে দেখা যাচ্ছে তিনি পরে রয়েছেন কালো রংয়ের ব্লাউজ ও হালকা গোলাপী রঙের শাড়ি। তার চোখে একটি বড় কালো রংএর আই ফ্রেম রয়েছে।

সেই ভিডিওটির নেপথ্যে আরজে প্রবীণ এর গলা শোনা যাচ্ছে। প্রবীণ সেখানে স্বস্তিকাকে বলছেন যে স্বস্তিকা নাকি ৫০ থেকে ৬০ জন ছেলেকে স্বাস্থ্যবান বানিয়ে দিতে পারেন। স্বস্তিকা তার কারণ হিসেবে জানতে চাইলে প্রবীণ একটি কথা বলেন। তিনি বলেন যে স্বস্তিকা যদি মর্নিং ওয়াক করতে বের হন তাহলে তার পেছনে ৫০ থেকে ৬০ জন ছেলেও দৌড়তে দৌড়তে আসবে। এই কথাটি শুনে স্বস্তিকা হাসিতে ফেটে পড়েন।

আরজে প্রবীণ এর সঙ্গে এভাবে তিনি কিছু বক্তব্য রেখেছেন। তার সঙ্গে চলেছে কিছু মজাদার কথা বার্তা। এরপর তিনি নির্দিষ্ট ব্যক্তিদের কৃতিত্ব দিয়েছেন তার সাজসজ্জা করানোর জন্য। ধন্যবাদ জানিয়েছেন তিনি সকলকে। সেই প্রোগ্রামের খানিকটা অংশ ভিডিওতে প্রকাশ পেয়েছে। ভিডিওটা সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আসার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায়।

Related News