শাড়ি ছেড়ে মডার্ন পোশাকে নিজের বাড়িতেই জিম করছেন জুন আন্টি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

বাংলা ধারাবাহিকের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন উষসী চক্রবর্তী। তিনি শ্রীময়ীধারাবাহিকে জুন আন্টির ভূমিকা পালন করেন। তার অভিনয়ে তিনি সকলের মন জয় করেছেন এবং দর্শকদের মধ্যে অনেকেই তার ব্যাপারে জানার জন্য অত্যন্ত আগ্রহী। বাংলা ধারাবাহিকে খলনায়িকার চরিত্র পালন করলেও রিয়েল লাইফে তিনি অত্যন্ত ভালো মানুষ অর্থাৎ রিল লাইফ ও রিয়েল লাইফে তার বিন্দুমাত্র মিল নেই।

জুন আন্টিকে অর্থাৎ উষসীকে তার চরিত্র সম্পর্কে জিজ্ঞেস করা হলে তিনি এটা বলেন যে তিনি এটা কখনোই মনে করেন না যে তিনি একটি খলনায়িকার চরিত্র পালন করছেন। তার মতে তার চরিত্রটি নন কনফর্মিস্ট একটা ক্যারেক্টার, যে টিপিক্যাল সমাজের নিয়ম মেনে চলতে পছন্দ করেনা। সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে নানা রকমের মিম লক্ষ্য করা যায় এবং নানা রকম মজার ভিডিও দেখা যায়।

এটা অনেকেই বলে যে নেগেটিভ চরিত্র করতে গেলে অত্যন্ত দক্ষতার প্রয়োজন হয় আর আমাদের সকলের প্রিয় জুন আন্টি তার দক্ষতা সকলকে বেশ ভালোভাবেই দেখিয়ে দিয়েছেন। অভিনয়ের পাশাপাশি উষসী পড়াশোনাতে অত্যন্ত দক্ষ। তিনি যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে তার ডিগ্রি পেয়েছেন। পড়াশোনার ব্যাপারে তিনি বলেছেন যখনই তিনি সময় পেতেন মেকআপ রুমে গিয়ে থিসিসের কাজ করতেন। তিনি তার বাবার অত্যন্ত প্রিয় মেয়ে।

বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় জুন আন্টির একটি ভিডিও অত্যন্ত ভাইরাল হতে শুরু হয়। এই ভিডিওটিতে কালো রং-এর প্যান্ট এবং কালো রংয়ের একটি জিম ওয়ার্কআউট পোশাকে তাকে দেখা যাচ্ছে। তিনি জিমে অনবরত ওয়ার্ক আউট করছেন। তিনি তার পড়াশোনার পাশাপাশি ফিটনেসের দিকেও নজর দেন।

Related News