খোলামেলা সাহসী পোশাকে স্পষ্ট দেখা যাচ্ছিল গোপনাঙ্গ, হাত দিয়ে ঢেকে শেষে রক্ষা পেলেন শ্রদ্ধা কাপুর

Written by TT Desk

Published on:

গত বছর সুশান্ত সিংহের মৃত্যুর পর নেপোটিজম নিয়ে বিরোধিতা করতে দেখা গিয়েছিল দর্শকমহলে। তবে তখনও বেশ কিছু স্টার কিডরা বাঁচতে পেরেছিল সেই সমালোচনার ঝড় থেকে। কারণ তাঁদের স্ট্রাগল বলিউড কেন দর্শকমহলও জানেন। তাঁদের মধ্যে একজন হলেন শ্রদ্ধা কাপুর।

স্টার কিড হওয়া সত্বেও কম স্ট্রাগল করতে হয়নি তাঁকে বলিউডে নিজের নামটা লেখানোর জন্য। অভিনেতা শক্তি কাপুরের মেয়ে হলেন শ্রদ্ধা কাপুর। এমন বিখ্যাত, জনপ্রিয় এবং প্রভাবশালী অভিনেতার মেয়ে হয়েও তিনি দিনের পর দিন চেষ্টা চালিয়ে গেছেন নিজের যোগ্যতায় কেরিয়ার গড়ার।

তাঁর প্রথম ছবি ছিল তিন পাত্তি। ২০১০ সালে এই ছবির মধ্য দিয়েই বলিউডে ডেবিউ করেন তিনি। এরপর ২০১১ সালে তাঁকে দেখা গিয়েছিল লাভ কা দি এন্ড সিনেমাতে। এই সিনেমা গুলিতে নিজের যোগ্যতায় অডিশন দিয়ে কাজের সুযোগ পেয়েছিলেন তিনি। এই ছবি গুলি থেকে তেমন রেসপন্স না পেলেও থেমে যাননি। আর আজ তিনি বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি গানও গেয়ে থাকেন তিনি।

সম্প্রতি টাইগার শ্রফ ও শ্রদ্ধা অভিনীত বাঘি ৩ সিনেমা রিলিজ হয়েছিল।। এই সিনেমার সাফল্যের জন্য পার্টি করেন শ্রদ্ধা, শ্রফ ও সেই সিনেমার টিম। সেইসময় কেক কাটার মুহূর্তে শ্রদ্ধার পরে থাকা ড্রেসের নেক ডিপ কাট হওয়ায় ঝুঁকতে গিয়ে বেরিয়ে আসে শরীরের গোপনাঙ্গ। তখন অগত্যা হাত দিয়েই চাপা দেন অভিনেত্রী। কিন্তু ক্যামেরাকে কি আর ধোঁকা দেওয়া সম্ভব। ক্যামেরায় বন্দী হয়ে যায় সেই সম্পূর্ন ঘটনাটি।

Related News