‘টুম্পা সোনা’ গানে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ বেলি ড্যান্সে করে মুগ্ধ করলো ৪ খুদে, মুহূর্তেই ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

সোশ্যাল মিডিয়া বর্তমানে এখন সকলেরই একটি প্রয়োজনীয় অংশ হিসেবে আছে। সোশ্যাল মিডিয়াতে হাসি-কান্না,নৃত্য-গান আবৃত্তি-ছড়া সব রকমই ভিডিও ভাইরাল হতে থাকে প্রায়ই। অনেকেই প্রতিভা প্রদর্শনের মঞ্চ হিসেবে সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে থাকেন। এখন বিশেষ করে ‘টুম্পা সোনা’ গানের নাচটিই বেশি ভাইরাল হতে দেখা যাচ্ছে। সবচেয়ে জনপ্রিয় গানগুলোর তালিকায় বর্তমানে এই গানটি রয়েছে। অভিষেক সাহা হলেন এই গানটির কম্পোজার। মিউজিক প্রোগ্রামিং করেছেন অভিষেক ও শমিক দুজনেই। এছাড়াও সায়ন ঘোষ,আরব ও সুমনা প্রমুখ ছিলেন গানটির কাস্টিং এ।

‘রিপ – রেস্ট ইন প্রেম’ নামে একটি সিনেমা আসছে খুব তাড়াতাড়িই। আর ওই সিনেমারই প্রথম ট্রেলার হিসেবে গানটির করা মুক্তি করা হয়। ইন্দ্রনীল ও আরব মিউজিকে আছেন এই গানটির। কোরিওগ্রাফার ছিলেন আমান গুপ্তা। গানটির জনপ্রিয়তা ব্যাপকভাবে বৃদ্ধি পায় প্রথম দিন থেকেই। প্রায় সব জায়গাতেই এই গানটি শুনতে পাওয়া যাচ্ছে এখন। এখন অনেকেই সোশ্যাল মিডিয়ায় নিজের মতো করে গানটির ভিডিও শুট করে পোস্ট করছেন।

এমনকি বড় বড় শিল্পীদের গলাতেও ‘টুম্পা সোনা’ গানটি ভাইরাল হচ্ছে। তবে এখন দেখা যাচ্ছে কিছু খুদে শিল্পীকে এই গানটিতে নাচতে। নেটদুনিয়ায় এর আগেও অনেকে ‘টুম্পা সোনা’ গানটিতে নেচে ভাইরাল হয়েছিলেন। এই গানটিকে রূপান্তর করেছেন কুনাল ডি. সেনের প্রযোজনায় কালীগঞ্জের একটি টিমের খুদেরা। সত্যিই দেখার মতো ছিল ওই বাচ্চা গুলোর পারফরম্যান্স। অরিজিনাল এর থেকেও ভালো নেচেছে তারা এমনটি অনেকেই মন্তব্য করছেন।

সম্পূর্ণ এনার্জির সাথে দর্শকদের সামনে ওই গানটিতে তারা নাচ প্রদর্শন করেছেন। দেবস্মিতা,সুস্মিতা ও রাজদীপ ছিল ওই খুদে গুলির নাম। সারাদেশের মানুষ অত্যন্তই পছন্দ করেছেন ভিডিওটিকে। বাচ্চা গুলির প্রতিভা দেখে মুগ্ধ সকল দর্শকেরা। ‘টুম্পা সোনা’ গানটি এতই ভাইরাল হয়েছে যে বড় বড় শিল্পীরাও এখন এই গানটি নিয়ে নাচের ভিডিও করছেন। বাংলা ধারাবাহিকের অভিনেত্রী তৃণা সাহার এই গানটিতে নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছিল কিছু দিন আগেই। নেটিজেনরা সকলেই গানটিকে ভীষণই পছন্দ করেছেন।

Related News