গর্ভাবস্থায় নেচে নেটিজেনদের মন জয় করলেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী,মুহূর্তে ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

হিন্দি ধারাবাহিকের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন অনিতা হাসানানদানি। শুধু হিন্দি ধারাবাহিকেই নয় তিনি অভিনয় করেছেন অনেক হিন্দি সিনেমা তে ও। অনেক বছর ধরে তিনি অভিনয় জগতের সঙ্গে যুক্ত। দর্শকরা তাকে খুব পছন্দ করেন। সিনেমা হোক বা সিরিয়াল, সকল ক্ষেত্রেই তিনি দর্শকের মন জয় করেছেন নিজের অভিনয় দিয়ে। বেশিরভাগ ধারাবাহিকে তিনি অভিনয় করেছেন নেগেটিভ চরিত্রে। তবুও তার ভক্তের সংখ্যা নেহাত কম নয়। তার অসাধারন সৌন্দর্য্যে মুগ্ধ সকল দর্শক। তাই তার অনুগামী অনেক রয়েছেন।

শুধু অভিনয়ই নয় অনিতা খুব ভালো নাচও করতে পারেন। সেই কারণে তিনি অভিনয় জগতে অনেক জনপ্রিয়তা পেয়েছেন। তার বিয়ে হয়েছিল ২০১৩ সালে রোহিত রেড্ডির সাথে। কিছুদিন পরে আসতে চলেছে তাদের বিবাহবার্ষিকী। খুব শীঘ্রই অনিতা মা হতে চলেছেন। খবরটা খুব সম্প্রতি জানা গেছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তাই এই বছরের বিবাহবার্ষিকী তাদের জন্য খুব স্পেশাল।

অনিতা নিজের মা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় ভিডিওএর মাধ্যমে পোস্ট করেছেন। তিনি নিজে সকলকে জানিয়েছেন শুভ সংবাদ। ভিডিওটি তিনি পোস্ট করেন লকডাউন এর সময় তে। সম্প্রতি সাক্ষাৎকারে জানিয়েছেন যে তিনি কিছুটা সময় বিরতি চান। কারণ তিনি এখন নিজের সন্তানকে নিয়ে ভাবছেন। তবে তিনি একথা জানিয়েছেন যে তিনি অভিনয় করতে ভালোবাসেন। সেইমতো কাজ ও করবেন তিনি।

খুব শীঘ্রই আবার অনিতা অভিনয় জগতে ফিরে আসবেন বলে জানিয়েছেন। পরিচালক একতা কাপুরের খুবই প্রিয় এই অভিনেত্রী। মুম্বাইতে তার বেবি আসার উপলক্ষে একটি অনুষ্ঠান পালন করা হলো খুব সম্প্রতি। সেখানে খুব মজা করে তারা অনুষ্ঠান উদযাপন করেছেন। সেই অনুষ্ঠানে আরো অনেক অভিনেতা-অভিনেত্রী উপস্থিত ছিলেন। অনিতা নিজের বেবি বাম্প নিয়েও ছবি পোস্ট করছেন এখন। সোশ্যাল মিডিয়াতে তার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে এরই মধ্যে। বেবি বাম্প নিয়েই নাচ করছেন তিনি। আর এই ভিডিওটি খুব বেশি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। দর্শকরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

Related News