জনপ্রিয় গানে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে নাচলেন সৌরভ গাঙ্গুলীর স্ত্রী ডোনা গাঙ্গুলী, মুহূর্তেই ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

আমরা প্রায় সকলেই মন থেকে ক্রিকেট তারকাদের ভালোবাসি। তবে তাদের সকলের ব্যক্তিগত জীবন জানা খুবই কঠিন আমাদের পক্ষে। আমাদের কলকাতার সৌরভ গাঙ্গুলী যিনি কিনা ভারতের জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক,তাকে সকলেই চেনে। তিনি পরিচিত প্রিন্স অফ কলকাতা নামে। সৌরভ গাঙ্গুলীর মোট রান সংখ্যা এগারো হাজারেরও বেশি। সৌরভ গাঙ্গুলীকেই বহু তরুণ প্রতিভারা আজ রোল মডেল হিসেবে চিহ্নিত করেন।

সৌরভ গাঙ্গুলী বর্তমানে এখন অবসর গ্রহণ করেছেন। তিনি এখন বিসিসিআই প্রেসিডেন্ট এবং সিএবি এর সভাপতি পদে রয়েছেন। তবে আজকের কথাটি সৌরভ গাঙ্গুলীকে নিয়ে নয়,তার স্ত্রী ডোনা গাঙ্গুলীকে নিয়ে। কিন্তু ডোনা গাঙ্গুলী শুধুমাত্র সৌরভ গাঙ্গুলীর স্ত্রী হিসেবেই পরিচিত নন। ডোনা গাঙ্গুলী হলেন একজন অসাধারণ বাঙালি ওডিশি নৃত্যশিল্পী। ডোনা গাঙ্গুলী তার ছোটবেলার বন্ধু ও ভারতীয় দলের ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর সাথে ১৯৯৭ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

কিছুদিন আগেই ডোনা গাঙ্গুলী তার নৃত্যের একটি ভিডিও পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। আর সেটিকে নিয়েই এখন আলোড়ন চলছে। ভিডিওটিতে দেখা গেছে তাকে একটি ওডিসি নাচে অংশগ্রহণ করতে। তার ওই ভাইরাল নাচের ভিডিওটিতে এখন লক্ষাধিক ভিউজ চলে এসেছে। প্রচুর ভালো ভালো মন্তব্যের সাথেই স্বাভাবিকভাবে কিছু নেতিবাচক মন্তব্যও পেয়েছেন এই নৃত্যশিল্পী ডোনা গাঙ্গুলী। ডোনা গাঙ্গুলীর একটি নৃত্যগোষ্ঠী আছে যার নাম দীক্ষা মঞ্জুরী। প্রচুর শিক্ষার্থীদের নাচ শেখানো হয় সেখানে।

তবে বর্তমানে ডোনা এখন সৌরভ গাঙ্গুলীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত রয়েছেন। গত শনিবার সকালে সৌরভ গাঙ্গুলী জিম করতে গিয়ে আচমকায় মাথা ঘুরে পড়ে যান। সাথে সাথেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সৌরভ গাঙ্গুলীর হার্টের আর্টারিতে তিনটি ব্লকেজ পাওয়া গেছে এমনটি হাসপাতাল কর্তৃপক্ষ থেকে খবর এসেছে। তবে তার অ্যানজিওপ্লাস্টি এবং স্টেন্ট বসানোর প্রক্রিয়া শুরু করা হয়েছে ইতিমধ্যেই। কিন্তু ওই তিনটির মধ্যে একটিতে স্টেন্ট বসানো হলেও বাকি দুটিকে নিয়ে চিকিৎসকরা করছেন চিন্তাভাবনা। তবে আপাতত স্থিতিশীল অবস্থা জানানো হয়েছে সৌরভের। স্ত্রী ডোনা গাঙ্গুলী সহ সকল অনুগামীরাই এখন উদ্বিগ্ন রয়েছেন সৌরভের অসুস্থতায়।

Related News