রাতের পার্টিতে ঘনিষ্ট রাজ শুভশ্রী! একেঅপরকে জড়িয়ে ধরে ঘাড় চুম্বনে লিপ্ত দুজন, ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

টলিউডের একজন জনপ্রিয় নায়িকা শুভশ্রী গাঙ্গুলী। তিনি মা হয়েছেন কিছুদিন আগেই। তার ছেলের নাম ইউভান। কিছুদিন আগেই শুভশ্রী সোশ্যাল মিডিয়ায় তার ছেলের সঙ্গে ও ছবি পোস্ট করেছেন। পরিচালক রাজ চক্রবর্তীর ও বাবা হবার পর দায়িত্ব অনেক বেড়ে গিয়েছে। তাদের বেশিরভাগ সময়ই এখন তাদের ছেলের সঙ্গে কাটছে। ছেলেকে নিয়ে রাজ-শুভশ্রী দুজনকে ছবি পোস্ট করতে দেখা যায় সোশ্যাল মিডিয়াতে।

এখন তারা ছেলের সঙ্গে সময় কাটাতে গিয়ে নিজের জন্য সময় পান না। ছেলেকে খুব যত্নের সঙ্গে মানুষ করছেন তারা। এছাড়া করোনার জন্য তারা এতদিন গৃহবন্দি ছিলেন। তাই বাইরে বেরোনোর সময় পাওয়া যায়নি। সেই কারণে এখন তারা ঘুরতে বেরিয়েছেন। বছরের শেষে তারা একসাথে পার্টি করেছেন বলেও শোনা যাচ্ছে। সেই পাটির ছবিও সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন তারা।

শহরের বিখ্যাত নাইট ক্লাবে তারা পার্টি করেছেন। সেখানে তারা নাচ গানের পাশাপাশি তারা অনেক আনন্দ করেছেন। সেই পার্টিতে তারা ছাড়াও আরো অনেক সেলিব্রেটিরা ছিলেন। শুভশ্রী গাঙ্গুলীর দিদিও সেখানে ছিলেন। পার্টি এর সেই ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় আসার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। সম্প্রতি একটি ভিডিও প্রকাশ পেয়েছে সেই পার্টির।

ইনস্টাগ্রামে তারা সেই পার্টির ভিডিও শেয়ার করেছেন। পার্টিতে শুভশ্রী এবং রাজকে দেখা যাচ্ছে ঘনিষ্ঠ অবস্থায়। তাদেরকে একে অপরকে চুম্বন করতেও দেখা যাচ্ছে। কেউ একজন তাদের সেই ছবি ক্যামেরাবন্দি করেছেন। এই ভিডিওটি ও সোশাল মিডিয়ায় আসার পরেই ভাইরাল হয়ে যায়। অনেকে অনেক কমেন্ট করেছেন ভিডিওটা দেখে। তারা এখন নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন। সেই মুহূর্তের ছবি ধরা দিয়েছে সোশ্যাল মিডিয়াতে। টলিউডের শুভশ্রী এবং রাজ খুব জনপ্রিয় কাপল। দর্শকরা তাদের জুটি খুবই পছন্দ করেছেন। নতুন বছরের জন্য শুভেচ্ছা জানিয়েছেন তাদেরকে সকলে।

Related News