দুধ সাদা পোশাকে দুর্দান্ত শরীরী হিল্লোলে অসাধারণ বেলি ড্যান্সে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন জাহ্নবী, মুহূর্তেই ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী ছিলেন শ্রীদেবী। অভিনেত্রী শ্রীদেবী ১৯৭৯ সালে ‘সলভা সাওয়ান’ নামের ছবিটি দিয়েই প্রথম সিনেমা জগতে কাজ করা শুরু করেছিলেন। তারপর থেকেই তিনি বলিউডে প্রচুর নাম করে নিয়েছিলেন। বলিউডের নানান বিখ্যাত অভিনেতাদের সাথেও তিনি কাজ করেছিলেন প্রচুর ছবিতে। তিনি ছিলেন ভীষণ সুন্দরী এবং তার নাচের প্রতিভা ছিল ভক্তদের অবাক করার মত। তিনি সেই সময়ের সবথেকে বিখ্যাত অভিনেত্রী ছিলেন বলিউডের জগতের।

তবে দুইবছর আগে ২০১৮ সালের ২৪ শে ফেব্রুয়ারি তিনি মারা যান। তারই দুই মেয়ের নাম জাহ্নবী এবং খুশী। অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে জাহ্নবী এখন বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যেই একজন। তিনি প্রথম ‘ধরক’ সিনেমার মধ্যে দিয়েই বলিউড জগতে পা রেখেছিলেন। ২০১৮ সালে ২০ জুলাই ‘ধরক’ সিনেমাটি মুক্তি পেয়েছিল। আর তার অভিনয়ের ট্যালেন্ট ওই সিনেমার মধ্যে দিয়েই প্রকাশ পেয়েছিল। তিনি ওই সিনেমায় স্ক্রিন শেয়ার করেছিলেন ইশান খাত্তার এর সাথে।

ওই সিনেমা দর্শকদের মন ছুয়ে নিয়েছিল এ কথা বলা বাহুল্য। তবে অভিনয় জগতের কাজের পাশাপাশিই অভিনেত্রী জাহ্নবী প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নানান ছবি ও ভিডিও পোস্ট করে থাকেন। প্রায়ই দেখা গেছে তার নানান ছবি ও ভিডিও ভাইরাল হতে। আর তার রূপের প্রশংসার তো শেষই নেই। তিনি তার মা শ্রীদেবীর মতোই ভীষন সুন্দরী। সম্প্রতি অভিনেত্রী জাহ্নবীর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল হয়ে গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

ভিডিওটিতে অভিনেত্রী জাহ্নবীকে দেখা গেছে সাদা রঙের পোশাক পড়ে থাকতে। সত্যিই সাদা পোশাকে তাকে আরো বেশি সুন্দরী লাগছে। তবে এবারের ভিডিওটি অন্যান্য ভিডিও গুলোর থেকে আলাদা ছিল। জাহ্নবীকে দেখা যায় বেলি ডান্স করতে ওই ভিডিওটিতে। তার মা অভিনেত্রী শ্রীদেবীও তার নাচের প্রতিভার জন্য অনেক বিখ্যাত ছিলেন বলিউড জুড়ে। এবার তার মেয়ে জাহ্নবীকেও দেখা গেল খুব সুন্দরভাবে বেলি ডান্স করতে। আর সেই ভিডিওটিই পোস্ট হওয়ার সাথে সাথে নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। লাইক-কমেন্টস এর ঝড় আসতে থাকে।

Related News