Ram Mandir: অযোধ্যায় রাম মন্দির তৈরির জন্য চাঁদা দিলেন অক্ষয় কুমার, ভক্তদের কাছে রাখলেন বিশেষ আবেদন

Written by TT Desk

Published on:

গত ১৪ জানুয়ারি রাষ্ট্রপতি রামনাথ কোভিন্দ অযোধ্যায় রামমন্দির নির্মাণের জন্য ধন সঞ্চয় অভিযানের শুভ সূচনা করলেন। রাম মন্দির প্রতিষ্ঠার জন্য উনিই প্রথম চাঁদাটা দিলেন। রাষ্ট্রপতি ৫ লক্ষ ১০০ টাকার চেক চাঁদা ট্রাস্টকে দেন। এরপর সাধারণ মানুষ থেকে শুরু করে শিল্পপতি, বিধায়ক, সাংসদ, মুখ্যমন্ত্রীরা রাম মন্দির নির্মাণের জন্য চাঁদা দেন।

এবার এই ধন সঞ্চয় অভিযানে যোগ দিলেন বলিউডের অভিনেতা। অক্ষয় কুমারকে কে না চেনে। যেমন তাঁর অভিনয় দক্ষতা তেমনই দরদী মানুষ তিনি। করোনার সময়ও অনেক টাকা দিয়েছিলেন প্রধানমন্ত্রীর অর্থ তহবিলে।

এবার রাম মন্দির নির্মাণের জন্য চাঁদা দিলেন তিনি। সাথে সবাইকে এই কাজে যোগদান করতেও বললেন। সোশ্যাল মিডিয়ায় তিনি নিজেই জানিয়েছেন তাঁর চাঁদা প্রদানের কথা। টুইটারে একটি ১ মিনিট ৫০ সেকেন্ডের ভিডিও শেয়ার করে বলেন যে তিনিও এই অভিযানে যুক্ত হয়েছেন।

ভিডিও শেয়ার করে তিনি ক্যাপশনে লেখেন, ‘অনেক খুশির ব্যপার যে, অয্যোধ্যায় আমাদের শ্রীরামের ভব্য রাম মন্দিরের নির্মাণ শুরু হয়ে গিয়েছে … এবার আমাদের যোগদান করার সময়, আশা করি আপনারাও এই অভিযানে যুক্ত হবেন। জয় শিয়ারাম।” সবাইকে রামমন্দির প্রতিষ্ঠার জন্য ধন সঞ্চয়ের অভিযানে যুক্ত হওয়ার বার্তা দিয়েছেন এবং সামর্থ্য অনুযায়ী সবাইকে অর্থ যোগ করার বার্তায় তিনি দিয়েছেন সেই ভিডিওর মধ্যে।

Related News