গার্লফ্রেন্ডকে বাইকের পিছনে নিয়ে কেরামতি! অল্পের জন্য রক্ষা পেলো যুবক-যুবতী, দুরন্ত গতিতে ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

যে কোনো জিনিসের ভালো দিকটা যতটাই ভালো খারাপ দিকটা আবার ততটাই খারাপ। তাই যে কোনো জিনিস মাত্রা বুঝে ব্যাবহার করাটাই শ্রেয়। এই যেমন দেখুন বর্তমান দিনে সোশ্যাল মিডিয়া এমন এক যোগাযোগ মাধ্যম হয়ে দাঁড়িয়েছে তার থেকে যোগাযোগ করা যাচ্ছে পৃথিবীর যে কোনো প্রান্তের মানুষের সাথে কিন্তু এটার এমন খারাপ দিকও আছে যে মানুষকে সর্বস্বান্ত করে দিয়েছে।

সামাজিক মাধ্যমগুলোর মধ্যে অন্যতম একটি হল ফেসবুক। এই ফেসবুকে প্রতিনিয়ত কত ভিডিওই আমাদের সামনে আসে। তার মধ্যে কিছু কিছু ভিডিও আমাদের শিক্ষা দিয়ে যায় প্রকৃতপক্ষেই। প্রথমেই বলেছি ভালো যেমন আছে তেমন খারাপও আছে। এখনকার বাচ্চা বাচ্চা ছেলেরা বাইকের জন্য বায়না করে। আর বাবা মায়েরা বাধ্য হয়ে কিনেও দেন। কিন্তু এই বাইকই হয়ে ওঠে কাল। এমন অনেক ঘটনা আছে নাবালক ছেলে বাইক দুর্ঘটনায় প্রাণ হায়িয়েছে বা বিকলাঙ্গ হয়ে গেছে।

শুধু নাবালক কেন যৌবনকালে প্রায় সবারই ইচ্ছে হয় কল্পনার রাজ্যে সফর করতে। ফাঁকা রাস্তা, বাইকে করে লং ড্রাইভ, ব্যাক সিটে বসে থাকবে প্রেমিকা। এমন ইচ্ছে সবারই। কিন্তু বাস্তবের রাস্তা ফাঁকা কই? আর প্রেমিকাও কি আর সবার কপালে জোটে? বাইকই জোটে নাকি। আর কোনক্রমে যদি পাওয়া যায় সবগুলি একসাথে তাহলে ছেলেকে ধরে কে।

এমনই এক ঘটনা সম্প্রতি উঠে এসেছে সোশ্যাল মিডিয়া মাধ্যমে। ফেসবুকে একটু ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে খুব অল্পের জন্য জোর বাঁচা বেঁচে গেছেন ওই প্রেমিক প্রেমিকা। ব্যস্ত রাস্তার মধ্যেই জোর গতিতে বাইক চালাচ্ছিলেন, পেছনে বসে প্রেমিকা। হঠাৎ করেই বাইককে তুলে নিয়ে চালাতে শুরু করেন প্রেমিক। মেয়েটি ভয়ে ছেলেটিকে জাপ্টে ধরে থাকে। যদিও সেইসময় রাস্তা ফাঁকা ছিল। রাস্তা ভিড় থাকলে বিপদ হতেই পারতো। ফেসবুকে ভাইরাল হওয়া সেই ভিডিও দেখে নিন নিজের চোখেই।

Related News