সমুদ্রপাড়ে কালো বিকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন মোনালি ঠাকুর, স্বল্প পোশাকে শরীরচর্চার ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

Written by TT Desk

Published on:

বলিউড ও টলিউডের এক বিখ্যাত গায়িকা হলেন মোনালি ঠাকুর। তিনি বলিউডে ও টলিউডে একের পর এক হিট গান গেয়েছেন। যেগুলি দর্শকদের অত্যন্ত পছন্দ হয়েছে। তার ফ্যান ফলোইং অত্যন্ত বেশি। সোজা কথায় বলতে গেলে তিনি গুণে সরস্বতী আর রূপে লক্ষী। তার গলার সুরটা যেমন মিষ্টি তার মুখের হাসিটাও ঠিক তেমনি মিষ্টি। তার গান গুলি ভাল লাগে না এমন কোন ব্যক্তি নেই। তিনি তার গুণ ও রূপ দিয়ে সকলের মন জয় করে রয়েছেন।

অভিনেতা শক্তি ঠাকুরের ছোট মেয়ে হলেন মোনালি ঠাকুর। তার বাবার মতো তারও অনেক গুণ রয়েছে। অনেকেই হয়তো এটা জানেন না কিন্তু মোনালি ভারতনাট্যম, সালসা, হিপহপ এর মতো ডান্সও করতে পারেন এবং তিনি এক অভিনেত্রীও। বর্তমানে তিনি নাচ ও অভিনয় দুটোই ছেড়ে দিয়েছেন এবং নিজের গানের কেরিয়ারের ওপর বেশি নজর দেন।

তিনি এটাও বলেছেন যে ছোটবেলায় শক্তি ঠাকুর অর্থাৎ তার বাবার কাছ থেকে তিনি গানের শিক্ষা লাভ করেন। এরপর তিনি জগদীশ প্রসাদ ও পণ্ডিত অজয় চক্রবর্তীর কাছে গান শিখেছিলেন এবং সেখান থেকেই তাঁর গানের পদযাত্রা শুরু। তিনি ২০০৮ সালে বলিউডের একটি সিনেমা ‘রেস 3’ এর একটি গান ‘জারা জারা টাচ মি টাচ মি’ গেয়েছিলেন এবং এর জন্য তাকে অনেকে প্রশংসা করেছিল। তারপর থেকে তিনি বলিউড এর গানের জগতে বিখ্যাত হতে থাকেন এবং তিনি একের পর এক হিট গান করেছেন।

এই জনপ্রিয় গায়িকা সোশ্যাল মিডিয়াতেও অত্যন্ত একটিভ। বেশ কিছুদিন আগে মোনালি তার ইনস্টাগ্রামে একটি ছবি সকলের সাথে শেয়ার করেছেন। এই ছবিটিতে তাকে সমুদ্রের ধারে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। তিনি একটি কালো রঙের সুইমিং স্যুট পরেছিলেন এবং তার চুল খোলা ছিল। অনেকেই এই ছবিটি দেখে অত্যন্ত অবাক হয়েছেন। মোনালির এই সুইমিং স্যুট পরা ছবিটি সোশ্যাল মিডিয়ায় এখন অত্যন্ত ভাইরাল।

Related News