শরীর থেকে চুইয়ে পড়ছে ভরা যৌবন, হিন্দি গানে তুমুল নাচে মত্ত অভিনেত্রী মনামী ঘোষ, দেখুন ভিডিও

Written by TT Desk

Published on:

টলিউডের অভিনেত্রীরা এখন বলিউডের অভিনেত্রীদের টেক্কা দিতে একেবারেই প্রস্তুত। আর এখন বলিউডের এই অভিনেত্রীদের নিয়ে উৎসাহের শেষ নেই অনুরাগীদের মনের মধ্যে। এই অভিনেত্রীরা একের পর এক হট ফটোশুট এর মাধ্যমে তার অনুরাগীদের মনে বিশেষ জায়গা করে নিয়েছে। এদিকে আবার টলিউডে এমন বেশ কিছু অভিনেত্রী রয়েছেন যাদের বয়স বাড়লেও বোঝার উপায় নেই যে তাদের আসল বয়স কত।

এই অভিনেত্রীদের মধ্যে একজন হলেন মনামি ঘোষ। যাকে টলিউডের এজলেস বিউটি বলা হয়। মনামীর বয়স ৪০ এর দোরগোড়ায়, কিন্তু অভিনেত্রীকে দেখে সেটা একদণ্ড বোঝা যায় না। বাংলা টেলিভিশনের বেশ জনপ্রিয় মুখ মনামি ঘোষ। তিনি বহু দিন ধরে অভিনয় জগতের সঙ্গে যুক্ত রয়েছেন। একের পর এক ধারাবাহিকে লিড চরিত্রে অভিনয় করে তিনি দর্শকদের মনে এক বিশেষ জায়গা করে নিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

তবে শুধু অভিনয় নিয়ে যে তিনি ব্যস্ত এমন কিন্তু নয়, সোশ্যাল মিডিয়ায় তিনি খুব সক্রিয় থাকেন। মাঝেমধ্যেই নানান ছবি ও ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। অভিনয়ের পাশাপাশি তিনি নাচতেও খুব ভালোবাসেন। আর তাই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নাচের নানা রকমের ভিডিও পোস্ট করে থাকেন।

সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল ‘হোঠো মে এসি বাত’ গানে নাচ করেছেন। কালো রঙের টপ, কমলা রঙের স্কার্ট, কালো চুড়ি পরে লম্বা বেণী করে বৈজন্তী মালাকে এই নাচ করে ট্রিবিউট করেছেন তিনি। অভিনেত্রীর এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে।

Related News