বুকের কাছ থেকে সরে যাচ্ছে পোশাক, বেরিয়ে আসছে ‘স্তনযুগল’, হাত দিয়ে ঢেকে সম্মান বাঁচালেন দীপিকা

Written by TT Desk

Published on:

বলিউড হোক কিংবা হলিউড সব জায়গাতেই ফ্যাশনকে সবথেকে বেশি গুরুত্ব দেয়া হয়। শুধুমাত্র পোশাকেই যে গুরুত্ব পায় এমন কিন্তু নয়, পোশাকের সঙ্গে কি এক্সাসরিস নেবেন সেটাও গুরুত্বপূর্ণ বিষয়। কেমন ভাবে সাজবেন কোন পোশাকের সঙ্গে কোনটা মানাবে সে সমস্ত কিছুই বিচার বিবেচনা করতে হয় সেলেবদের। আর যার জন্য অনেক সময় বিপদে পড়েছেন সেলেবরা। ঠিক এরকমই একবার বিপাকে পড়েছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

ফ্যাশন ডিজাইনার রাল্ফলরেনের প্লাঞ্জিং নেকলাইন দিয়ে বানানো হয়েছিল সোনালী গাউন। বডিকনের মত এই পোশাকের নেকলাইন গলা দিয়ে সম্পূর্ণ চেরা আর যার ফলে দীপিকার স্তনযুগলের প্রায় সম্পূর্ণটাই দেখা যাচ্ছে। এই ড্রেসের সঙ্গে অভিনেত্রী ওয়েস্টার্ন মেকআপ ব্যবহার করেছিলেন, শরীরে কোথাও গয়না ছিল না। আর এই লুকে দীপিকা গিয়েছিলেন ‘দ্য রিটার্ন অফ জান্ডার কেজ’ এর প্রিমিয়ারে। আর সেখানেই গিয়েই বিপদে পড়ে যান অভিনেত্রী।

সেখানে গিয়ে তাঁকে বারবার বুকের পোশাক টানতে দেখা যাচ্ছিল, বোঝা যাচ্ছিল যে অভিনেত্রীর পোশাক যেকোনো মুহূর্তে খুলে যেতে পারে। যদিও অভিনেত্রী নিজেকে এই পরিস্থিতি থেকেও সামলে নিয়েছিলেন। আর এই দৃশ্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় দ্রুত ছড়িয়ে পড়ে। আর এই ভিডিও দেখে শুরু হয়ে যায় কমেন্টের বন্যা। কেউ কেউ আবার বলেছিল যে পোশাক পড়ে নিজেকে সামলানো যায় না সেরকম পোশাক পরার দরকার কি। তবে শুধু দীপিকা পাড়ুকোন নয়, এরকম বহু অভিনেত্রী রয়েছেন যারা পোশাক পড়ে বারংবার বিপাকে পড়েছিলেন। সেই তালিকায় প্রিয়াঙ্কা চোপড়া থেকে শুরু করে কাজল প্রত্যেকে রয়েছেন।

তবে দীপিকার ফিগারের সঙ্গে যে কোন পোশাকই খুব মানিয়ে যায়। আর অভিনেত্রীর অভিনয়ের পাশাপাশি তার এই ফ্যাশন সেন্স নিয়েও জোর আলোচনা চলে। দীপিকা তার প্রথম বলিউড ব্লকবাস্টার চলচ্চিত্র ‘ওম শান্তি ওম’-এ শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেছিলেন। এটাই ছিল তাঁর প্রথম বলিউডের ডেবিউ। এরপর একের পর এক সিনেমায় অসাধারণ অভিনয় দ্বারা তিনি দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন। তার অভিনয় প্রশংসা লাভ করে।

Related News