শর্ট ড্রেসে জনপ্রিয় হিন্দি গানে অসাধারন নাচ নাচলেন রানাঘাটের রানু মন্ডল, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

রানাঘাট স্টেশনে থাকা লতা মঙ্গেশকার অর্থাৎ রানু মন্ডল তার একটি ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই অত্যন্ত বিখ্যাত হতে থাকেন। তার একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয় যে টিতে তাকে স্টেশনের সামনে লতা মঙ্গেশকরের ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানটি গাইতে দেখা যায়।এই গানটি ভাইরাল হওয়ার পর থেকেই তিনি বলিউডে পাড়ি দেন। সেখানে তিনি হিমেশ কোহলির সাথেও গান গেয়েছেন। রানু মন্ডলের গাওয়া ‘তেরি মেরি কাহানি’ গানটিও অত্যন্ত বিখ্যাত হয়েছিল। কিন্তু তার অহংকারের কারণে তিনি আবার সেই একই রানাঘাটে ফিরে এলেন।

যখন তিনি বিখ্যাত হতে শুরু করেন তারপর থেকেই তার অহংকার সকলের সামনে আসে। তিনি তার অনুগামীদের সঙ্গে খারাপ ব্যবহার করতেও বাদ রাখেননি। এই রকম ভাবেই তার একটি ঘটনা সোশ্যাল মিডিয়ায় সামনে আসে। গত বছরের ডিসেম্বর মাসে ভারতীয়দের নিজস্ব সংগঠন রানু মন্ডলকে আমন্ত্রণ জানাই এবং সেই সংগঠনের উপস্থিত ছিলেন হিমেশেও। সেখানকার আয়োজকরা সব সেলিব্রিটিদের শপিংমলে নিয়ে যাবে বলে সিদ্ধান্ত নেন। আর সেই মলের মধ্যেই ছিলেন রানু মন্ডল।

মলের মধ্যে উপস্থিত এক বাঙালি মহিলা রানু মন্ডলের অনুগামী হওয়ায় তার সাথে ছবি তুলতে চান এবং এর জন্য তিনি রানু মন্ডল এর ঘাড়ে টোকা দেন। আর এজন্যই রানু মন্ডল অত্যন্ত রেগে যান। তিনি মহিলাটিকে বলেন ‘আমাকে টাচ করবেন না আমি এখন সেলিব্রিটি’।

আর তারপর থেকে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকে। এই ভিডিওটি দেখার পর অনেকেই রানু মন্ডল কে খারাপ বলতে লাগে। তাকে নিয়ে ট্রোল করা ও মিম বানানো শুরু হয়। এই মিম গুলির মধ্যে একটি মিম সকলের নজর কাড়ে। মিমটি হল ‘রেস’ ছবির ‘জারা জারা টাচ মি টাচ মি টাচ মি’ গানের। এই গানটিতে ক্যাটরিনা কাইফের মুখের ওপর রানু মন্ডল এর মুখ লাগিয়ে দেওয়া হয়েছে। এই মিমটি বেশ কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়েছিল এবং তারপর থেকেই এই মিমটি এখনও অবধি ভাইরাল হয়ে আসছে।

Related News