মাথায় গামছা ও মুখে মাস্ক, ভিড় ঠেলে নিজের গ্রাম ঘুরে বেড়ালেন অরিজিৎ সিং, ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

বলিউড কিংবা টলিউড দুই ক্ষেত্রেই গানের জগতের অন্যতম উজ্জ্বল নক্ষত্র হলেন অরিজিৎ সিং। শুধুমাত্র হিন্দি নয়, বাংলা গানেও তিনি একেবারে সেরার সেরা। ২০০৫ সালে ভারতীয় জনপ্রিয় টিভি চ্যানেল সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনের প্রতিভা খোঁজার অনুষ্ঠান “ফেম গুরুকুল” এর প্রতিযোগী ছিলেন তিনি।

এরপর হিন্দি সিনেমা “আশিকি ২” তে সংগীত পরিচালক জিৎ গাঙ্গুলীর পরিচালনায় “তুম হি হো” গানটি গেয়ে বেশ জনপ্রিয় হয়ে ওঠে। আর তারপর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি অরিজিৎ সিং কে। তাঁর গান দিকে দিকে ছড়িয়ে পড়েছে নিমেষেই। মন প্রাণ উজাড় করে সে যেন একেকটা লাইন গায়। তাঁর গানের আবেগে ভেসে যায় লাখ লাখ মানুষ। রোম্যান্টিক গানের ক্ষেত্রে তার সুর অনুরাগীরা খুব পছন্দ করেন।

তাঁর গানে যেন এক আলাদা মনে খুঁজে পায় সকলে। যেমন ভালো তাঁর কন্ঠ ঠিক ততটাই ভালো তাঁর হৃদয়। এত জনপ্রিয়তা পাওয়া সত্ত্বেও আজও তিনি আছেন মাটির কাছাকাছি ও মানুষের কাছাকাছি। এত নামডাক, অর্থ, যশ তবুও কিন্তু তাকে অহংকার গ্রাস করতে পারেনি।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাঁকে খুবই সাধারণ পোশাকে দেখা যাচ্ছে। মাথায় গামছা ও মুখে মাস্ক এঁটে প্রকাশ্য দিবালোকে সকলের মধ্যে দিয়ে গ্রামের রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন সকলের প্রিয় অরিজিৎ সিং। আর অরিজিৎ সিং এর এই ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তার অসংখ্য অনুরাগীরা তার এমন সাদামাটা ব্যবহার দেখে অবাক হয়েছেন।

Related News