বিয়ের আগে প্রকাশ্যে চুলের মুঠি ধরে মারপিট অঙ্কুশ-ঐন্দ্রিলার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা। দীর্ঘদিন ধরে তারা প্রেমের সম্পর্ক রয়েছেন। তবে খুব শীঘ্রই তাদের চার হাত এক হতে চলেছে বলে শোনা গেছে। যদিও বিয়ের দিনক্ষণ এখনো ঠিক হয়নি। অভিনেতা অঙ্কুশ সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন চলতি বছরের ডিসেম্বর মাসে তারা সাত পাকে বাঁধা পড়বেন।

তবে বিয়ের ক্ষেত্রে দুই পরিবারের মতামতকে প্রাধান্য দিতে চান অভিনেতা। আর এদিকে করোনা পরিস্থিতির জন্য সমস্ত কিছু বিচার বিবেচনা করে তারপর ঠিক করা হবে। আবার এদিকে ১২ ই ফেব্রুয়ারি তাদের ভালোবাসার ১০ বছর পূর্ণ হতে চলেছে। আর তাই তাদের প্রথম একসাথে করা ছবি ‘ম্যাজিক’ সেদিনই রিলিজ করা হবে বলে ঘোষণা করা হয়েছে। তাদের এই ভালোবাসার মধ্যেও মাঝেমধ্যেই খুনসুটির মুহূর্ত ধরা পড়ে।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে অঙ্কুশ তাদের নতুন ছবির গান নিয়ে কথা বলছেন, আর এটাও বলেছেন যে তিনি লাইভে থাকবেন। অন্যদিকে ঐন্দ্রিলাও জানিয়েছেন যে তিনি ইনস্টাগ্রাম থেকে লাইভে থাকবেন। আর এরপরেই দুজনের মধ্যে চুলোচুলি বেঁধে যায়। রীতিমতো মারামারি শুরু করে দেন দুজনে।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

আবার অন্য আরেকটি ভিডিওতে দেখা যায় যে অঙ্কুশ ম্যাজিকের প্রোমোশনের সময় ঋত্বিকের সিনেমার গানে নাচ করলে হঠাৎ করেই ঐন্দ্রিলা সেখানে এসে পড়ে এবং তারপর দুজনে মিলে তাদের ছবি ম্যাজিকের গানের সঙ্গে রোমান্স মাতলেন। আর তাদেরই রোমান্সের ভিডিও ভাইরাল হতে বেশি সময় নেয়নি। ঠিক তেমনভাবেই তাদের এই ঝগড়াও চুলোচুলির ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে।

Related News