গাড়িতে করে নাচতে নাচতে যাচ্ছিলেন নববধূ! হঠাৎ অন্য একটি গাড়ি দ্রুতগতিতে এসে পিষে দিয়ে গেল, ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

মানুষের জীবনে কখন কি ঘটে যেতে পারে তা কেউ জানে না, যেকোনো সময় বিপদের সম্মুখীন হতে পারে যে কেউ। ঠিক যেমন মারাত্মক দুর্ঘটনার কবলে পড়ল এক বিয়ে বাড়ির শোভা যাত্রা। নিমেষের মধ্যে সমস্ত আনন্দ নিরানন্দে পরিণত হল। বিয়ে মানেই হলো আনন্দ, আশা-আকাঙ্ক্ষা ভালোলাগা সবকিছুই। তবে এই বিয়ের অনুষ্ঠানে সমস্ত আনন্দেই যেন নিমেষের মধ্যে মাটি হয়ে গেল। মৃত্যু, হাহাকার, শোক, আঘাত কোনটাই বাদ যায়নি এই বিয়ের অনুষ্ঠানে।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মুজাফফর নগর এলাকায়। এই ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার। হেমা-অংকুর নামের দুই যুবক যুবতীর বিয়ে হচ্ছিল সেখানে। বিয়েতে যাওয়ার জন্য একটি গাড়িতে উঠেছিলেন হেমা। আর তার সঙ্গে ছিল আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব এবং ব্যান্ড পার্টি। ঠিক সেই সময়ই বরকে নিয়েও বরযাত্রী শোভাযাত্রা করে বিয়ের মন্ডপে যাচ্ছিল। সেই সময় বারাতির সঙ্গে দেখা হয়ে যাবার ফলে হেমা হুড খোলা গাড়িতে দাঁড়িয়ে পড়েন।

আর এরপরই নাচতে শুরু করে দেন কনে। হ্যাঁ তারপরে একসাথে নাচ শুরু করে দেন বরযাত্রী আর কনে যাত্রীরা। রাস্তার একদম ধারেই তারা নাচ করছিলেন। আর এমন সময় হঠাৎ করে একটা গাড়ি খুব দ্রুতগতিতে তাদের দিকে ছুটে চলে আসে। কিছু বুঝে ওঠার আগেই শোভাযাত্রার মধ্যে ঢুকে কয়েকজনকে ধাক্কা মেরে দেয়, প্রবল গতিবেগে গাড়িটি চলে যায়। ঘটনাস্থলেই মারা যান অংকুরের এক তুতো ভাই প্রমোদ।

এছাড়া অন্যান্য মানুষও গুরুতরভাবে জখম হয়েছেন। প্রত্যেককেই মেরোট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই শোভাযাত্রায় ভিডিও আত্মীয়-স্বজনের মধ্যে অনেকেই করছিলেন। ফলে গোটা ঘটনাটি ভিডিওর মধ্যে ধরা পড়ে যায়। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট এর মাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে।

Related News